রবিবর, ১৫ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৪:০৯ am

সংবাদ শিরোনাম ::
শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা নগরীতে দৃষ্টিনন্দন ফুটওভার ব্রিজ উদ্বোধন করলেন রাসিক প্রশাসক বাগমারার সাবেক দুই এমপিসহ ৭৩ জনের নামে মামলায় ১ জন গ্রেপ্তার বাগমারায় চাঁদা নিতে এসে সেনা ক্যাম্পের ঝাড়ুদার আটক রাজশাহী মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য জাওয়াদুল হক ক্ষতিগ্রস্ত নগর ভবন পরিদর্শন করলেন রাসিক প্রশাসক ও পুলিশ কমিশনার নির্বাচন হলে কাকে ভোট দেবেন, জরিপে এগিয়ে জামায়াত দুর্গাপূজার প্রতিমা তৈরিতে ব্যস্ত রাজশাহীর শিল্পীরা গাজার ৮০ শতাংশই বাসিন্দা বিশ্বের ক্ষুধার্ত মানুষ জাতির পিতা বঙ্গবন্ধুর পরিবারের বিশেষ নিরাপত্তা বাতিল এবার অবস্থান নিয়ে প্রতীকি ক্লাস-পরীক্ষা দিলেন নাসিং শিক্ষার্থীরা ছাত্ররা ব্যস্ত রাষ্ট্র সংস্কারে, আর পতিত গোষ্ঠী দখলদারিতে : চরমোনাই পীর
রামেবির পরীক্ষা নিয়ন্ত্রককে বাধ্য করা হলো পদত্যাগে

রামেবির পরীক্ষা নিয়ন্ত্রককে বাধ্য করা হলো পদত্যাগে

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (রামেবি) পরীক্ষা নিয়ন্ত্রক ডা. আনোয়ার হাবিবকে পদত্যাগ করতে বাধ্য করার অভিযোগ পাওয়া গেছে। পদত্যাগের পর ডা. আনোয়ার হাবিবের পক্ষ থেকে এ দাবি করা হয়েছে। বুধবার দুপুরে পদত্যাগ করেন ডা. আনোয়ার হাবিব।

রামেবি সূত্র জানায়, বুধবার সকাল থেকে নিজ দপ্তরেই ছিলেন পরীক্ষা নিয়ন্ত্রক ডা. আনোয়ার হাবিব। বেলা ১১টার দিকে ছাত্র পরিচয় দিয়ে ৩০-৩৫ জন তার দপ্তরে ঢোকেন। তারা একটি পদত্যাগপত্রও লিখে নিয়ে যান। পরে সেটিতে ডা. আনোয়ার হাবিবের স্বাক্ষর নেওয়া হয়। এরপর অফিস থেকে বেরিয়ে বাসায় চলে যান ডা. আনোয়ার হাবিব।

প্রত্যক্ষদর্শী একটি সূত্র জানায়, ডা. আনোয়ার হাবিব আগে রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ ছিলেন। যারা তার পদত্যাগের দাবি নিয়ে এসেছিলেন তারা দাবি করছিলেন, ২০১৭ সালে একটি রাজনৈতিক দলের ছাত্র সংগঠনের অনুসারী শিক্ষার্থীদের হোস্টেল ছাড়তে এক ঘণ্টা সময় বেঁধে দিয়েছিলেন তৎকালীন অধ্যক্ষ ডা. আনোয়ার হাবিব। সেই কারণে বুধবার কিছু সাবেক ও বর্তমান শিক্ষার্থী ডা. আনোয়ার হাবিবের পদত্যাগের দাবি নিয়ে আসেন।

বিষয়টি নিয়ে জানতে ডা. আনোয়ার হাবিবকে ফোন করা হলে তার স্ত্রী রিসিভ করেন। তিনি বলেন, তার স্বামী চিকিৎসকের কাছে ফিজিওথেরাপি নিতে গেছেন। তার সঙ্গে এখন যোগাযোগ করা যাবে না। তবে তিনি দাবি করেছেন, তার স্বামীকে জোরপূর্বক পদত্যাগ করানো হয়েছে। রেজিস্ট্রার বরাবর লেখা এ পদত্যাগপত্র আগে থেকেই প্রস্তুত করে আনা হয়েছিল।

রামেবির রেজিস্ট্রার ডা. জাকির হোসেন ফোন ধরেননি। আর রামেবির উপাচার্য ডা. এজেডএম মোস্তাক হোসেনের মোবাইলে সংযোগ পাওয়া যায়নি। তাই তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.