মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ০২:০৪ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
বাগমারায় আ.লীগের নেতা-কর্মীদের চাপে প্রধান শিক্ষককে বরখাস্ত

বাগমারায় আ.লীগের নেতা-কর্মীদের চাপে প্রধান শিক্ষককে বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক, রাগমারা :
রাজশাহীর বাগমারার চকমহব্বতপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফ আলীকে স্থানীয় আ.লীগ নেতা-কর্মীদের চাপে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

জানা গেছে, মঙ্গলবার দুপুরে গনিপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আ.লীগের সভাপতি মাষ্টার ইনসান আলী, ওয়ার্ড আ.লীগের কার্যকরি কমিটির সদস্য নাজমুল হক, নাইম, মাহতাব আলী ও মহসীন আলীর নেতৃত্বে স্থানীয় কিছু লোকজন বিদ্যালয়ে এসে প্রধান শিক্ষককে অফিস কক্ষে অবরুদ্ধ করে রেখে তার পদত্যাগের দাবি করেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুল ইসলাম বলেন, কিছু লোকজন স্কুলে এসে অফিস কক্ষে ঢুকে প্রধান শিক্ষককে ঘেরাও করে অবরুদ্ধ করে রাখে। পরবর্তীতে খবর পেয়ে আমরা স্কুলে এসে প্রধান শিক্ষককে সাময়িকভাবে বরখাস্ত করে তাদের শান্ত করি। এদিকে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফ আলী বলেন, তিনি কোনো অনিয়ন বা দুর্নীতি করেননি।

তিনি গনিপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি। এ কারণে স্থানীয় কয়েকজন আ.লীগের নেতা সড়যন্ত্র করে তাকে সাময়িকভাবে বরখাস্ত করিয়েছে বলে তিনি অভিযোগ করেন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.