মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:২৪ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
নগরীতে জন্মাষ্টমীর মঙ্গল শোভাযাত্রা ও আলোচনা সভা

নগরীতে জন্মাষ্টমীর মঙ্গল শোভাযাত্রা ও আলোচনা সভা

এম এম মামুন :
রাজশাহীতে বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো পরমেশ্বর ভগবান শ্রী কৃষ্ণের শুভ আবির্ভাব তিথি ও জন্মাষ্টমী। সোমবার (২৬ আগস্ট) সকালে রাজশাহী মহানগরীর সাহেব বাজার জিরোপয়েন্টের কেন্দ্রীয় হনুমানজিউর মন্দিরের সামনে অনুষ্ঠানের শুরু হয়। চন্ডিপাঠ ও গিতা যজ্ঞের মধ্যদিয়ে আলোচনা সভা করা হয়।

জন্মাষ্টমীতে এবার বানভাসীদের জন্য বিশেষ প্রার্থনা করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) সরকার অসীম কুমার।

বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান কল্যাণ ফ্রন্ট রাজশাহী মহানগরের আয়োজনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান কল্যাণ ফ্রন্ট রাজশাহী মহানগরের সভাপতি অচিন্ত্য কুমার বিশ্বাস সান্টু। সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান কল্যাণ ফ্রন্ট রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক অশোক কুমার সাহা। উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান কল্যাণ ফ্রন্ট রাজশাহী বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার মন্ডল, মহানগরের সাংগঠনিক সম্পাদক সুব্রত রায় ও রাজশাহী ইসকন এর অধ্যক্ষ রামেশ^র গৌর দাস।

এছাড়াও অত্র অত্র ফ্রন্টের অন্যান্য সদস্য, বিভিন্ন মন্দিরে পুরোহিত ও সনাতন ধর্মের শত শত নারী পুরুষ উপস্থিত ছিলেন।আলোচনা সভা শেষে সেখান থেকে বের করা হয় বর্ণাঢ্য শোভাযাত্রা। শোভাযাত্রাটি নগরীর সাহেব বাজার থেকে সোনাদীঘি দিয়ে রানীবাজার হয়ে সাগরপাড়াসহ গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুণরায় সভাস্থলে গিয়ে শেষ করেন। সেখানে সবাই মিলে নেচে গেয়ে দিনটি উদযাপন করেন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.