মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ১২:৪৯ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
নাচোলে রাষ্ট্র বিনির্মাণের দাবিতে সুজনের মানববন্ধন

নাচোলে রাষ্ট্র বিনির্মাণের দাবিতে সুজনের মানববন্ধন

শহিদুল ইসলাম (নিজস্ব প্রতিবেদক) নাচোল :
‘সচেতন, সংগঠিত ও সোচ্চার জনগোষ্ঠীই গণতন্ত্রের রক্ষাকবচ’ এই প্রতিপাদ্য নিয়ে ছাত্র-জনতার ঐতিহাসিক বিজয় উদযাপন ও শান্তি-সম্প্রীতি প্রতিষ্ঠার আহ্বানে নাচোলে মানববন্ধন কর্মসূচি পালন করেছে সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর নাচোল উপজেলা কমিটি।

শনিবার (২৪ আগস্ট) সকাল সাড়ে ১০টায় নাচোল বাসস্ট্যান্ড চত্বরে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

সুজন-সুশাসনের জন্য নাগরিক নাচোল উপজেলা শাখার আহ্বায়ক উপজেলা প্রেসক্লাবের সভাপতি আব্দুস সাত্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য দেন, নাচোল সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ হাফিজুর রহমান, নাচোল পূজা উদযাপন কমিটির সভাপতি ও উপাধ্যক্ষ আশীস কুমার চক্রবর্তী, মাওলানা এনামুল হক, সাবেক কাউন্সিলর মুসা মিয়া, মানবাধিকার নাচোল উপজেলা শাখার সভাপতি হেলাল উদ্দিন, নাচোল ডায়াবেটিক সমিতির সেক্রেটারি শহিদুল ইসলাম ও প্রধান শিক্ষক মাইনুল ইসলাম।

মানববন্ধনে বক্তারা ৫ আগস্টের পর দেশে ভাঙচুর ও অগ্নি সংযোগের তীব্র নিন্দা জানান। তারা বলেন, এখন আমাদের ঘুরে দাঁড়ানোর সময়। গত ১৫ বছরের দুর্নীতি দুশাসনে দেশ বিপর্যস্ত। এখান থেকে দেশকে উদ্ধারে সকলকে সহযোগিতা করতে হবে।

তারা অন্তবর্তীকালীন নতুন সরকারকে স্বাগত জানিয়ে বলেন, আগামী সরকার এদেশের দুর্নীতি দুঃশাসন দূর করে একটি সুখী সমৃদ্ধি বাংলাদেশ গঠনে কাজ করবে। তাদের নেতৃত্বে একটি গণতান্ত্রিক সরকার দেশে প্রতিষ্ঠিত হবে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.