মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:০১ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
নাচোল পৌর প্রশাসকের দায়িত্ব গ্রহণ আ.লীগ দলীয় কাউন্সলিরদের ধাওয়া

নাচোল পৌর প্রশাসকের দায়িত্ব গ্রহণ আ.লীগ দলীয় কাউন্সলিরদের ধাওয়া

শহিদুল ইসলাম (নিজস্ব প্রতিবেদক) নাচোল :
বর্তমান অন্তর্বর্তিকালীন স্থানীয় সরকার মন্ত্রনালয়ের প্রজ্ঞাপনে চাঁপাইনবাবগঞ্জ জেলাপ্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব ইকতেখারুল ইসলামকে পৌর প্রশাসক হিসেবে নাচোল পৌরসভার দায়িত্ব দেওয়া হয়।

বৃহস্পতিবার বেলা ১১টায় তিনি নাচোল পৌরসভায় প্রথম দিন তাঁর দাপ্তরিক দায়িত্ব পালনের লক্ষ্যে নাচোল পৌরসভায় পৌঁছিলে পৌরসভার সচিব খাইরুল হক, সহকারী প্রকৌশলী আবু সায়েম, উপ-সহকারী প্রকৌশলী মোহাম্মদ আলীসহ পৌর কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীগণ তাঁকে স্বাগত জানান।

পৌর প্রশাসক তার কার্যালয়ে কর্মকর্তা ও কাউন্সিলরদের সাথে পৌরসভার চলমান প্রকল্প ও সকল বাধা বিঘ্ন উপেক্ষা করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন। সুশিল সমাজের প্রতিনিধি হিসেবে স্থানীয় সাংবাদিক ও নাচোল ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম ও এমএকে.জিলানী পৌরসভার চলমান মেঘা প্রকল্প ড্রেনেজ ব্যবস্থায় রাজনৈতিক বিবেচনায় বন্ধ থাকা স্থানগুলিতে ড্রেন নির্মাণ ও পরিস্কার করণ, পৌর এলাকার রাস্তার দু’পাশের ফুটপাথ দখলমুক্ত, রাস্তার উপর নির্মাণ সামগ্রী অপসারণ ও রাস্তার দু’ধারে জলাবদ্ধতা দুর করাসহ সুপেয় পানি সরবরাহের দাবী জানান।

উপজেলা নির্বাহী অফিসার নীলুফার সরকার ও সহকারী কমিশনার (ভূমি) সবুজ হাসানের উপস্থিতিতে পৌর প্রশাসক ইকতেখারুল ইসলাম কর্মকর্তা-কর্মচারী ও কাউন্সিলরদের সাথে মতবিনিময় করেন।

এসময় জামায়াত-বিএনপির সমর্থকরা আওয়ামী লীগ দলীয় ৮নং ওয়ার্ড কাউন্সিলর তারেক রহমান ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর আকবর আলীর পদত্যাগ ও তাদের দু’জনকে বের করে দেওয়ার দাবীতে বাইরে শ্লোগান দিতে থাকে।

পৌর প্রশাসক, উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) পৌরসভা প্রাঙ্গন ত্যাগ করার সময় ওয়ার্ড কাউন্সিলর তারেক রহমান ও আকবর আলীকে ধাওয়া করে লাঞ্ছিত করে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.