বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৭:০৩ am

সংবাদ শিরোনাম ::
পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত
তানোরে বিএনপির নেতা মিজানের নেতৃত্বে মটরসাইকেল শোডাউন ও পথসভা

তানোরে বিএনপির নেতা মিজানের নেতৃত্বে মটরসাইকেল শোডাউন ও পথসভা

নিজস্ব প্রতিবেদক, তানোর :
দেশজুড়ে নৈরাজ্য আর বিশৃঙ্খলা ঠেকাতে এবং নেতাকর্মীদের শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে কেন্দ্রীয় বিএনপির বার্তা ঘরে ঘরে পৌঁছে দেয়ার জন্য রাজশাহীর তানোরে বিপুল সংখ্যক মোটরসাইকেল ও সিএনজি নিয়ে শোডাউন দেয়া হয়েছে। তানোর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক, পৌরসভার সাবেক মেয়র ও বর্তমানে জেলা বিএনপির অন্যতম সদস্য মিজানুর রহমান মিজানের নেতৃত্বে উপজেলাজুড়ে এ বিশাল শোডাউন ও পথসভা অনুষ্ঠিত হয়।

চলতি মাসের ১০ আগস্ট শনিবার বিকালে তানোর উপজেলা ডাকবাংলো মাঠ থেকে শুরু হয়ে চাঁন্দুড়িয়া ইউপির কিছু অংশ ও সরনজাই ইউপিসহ বিভিন্ন এলাকায় শোডাউন ও মোড়ে মোড়ে পথসভা অনুষ্ঠিত হয়।

উপজেলার চাঁন্দুড়িয়া ইউপির বাজার ও তানোর পৌর এলাকার কালিগঞ্জহাট বাজারে পথসভায় বক্তব্য রাখেন, বিএনপি নেতা মিজানুর রহমান মিজান, সেচ্ছাসেবক দলের নেতা শরিয়তউল্লাহ, যুবদল নেতা তোফাজ্জল হোসেন, সেচ্ছাসেবক দলের নেতা মাহবুবুর রহমান ও শহিদুল ইসলাম প্রমূখ ।

এসময় বক্তারা বলেন, ছাত্র জনতার একদফার আন্দোলনে খুনি হাসিনা পালাতে বাধ্য হয়। এ বিজয় প্রশ্নবিদ্ধ করতে একটি পক্ষ নৈরাজ্য শুরু করেছে। বিএনপির কেন্দ্রীয় নেতাদের নির্দেশে আমাদের আজকের শোডাউন হচ্ছে। কেন্দ্রীয় নেতাদের নির্দেশ কোন ধরনের নৈরাজ্য বা বিশৃঙ্খলা আগুন দেয়া ও লুটপাট করা যাবে না। যারা এধরণের কাজ করবে তাদেরকে আইনের কাছে তুলে দেয়া হবে বলে হুশিয়ার দেন নেতারা। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.