মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:৩০ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
নগরীতে ১০টি গণমাধ্যম অফিসে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ

নগরীতে ১০টি গণমাধ্যম অফিসে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ

নিজস্ব প্রতিবেদক :
সরকারি নিবন্ধিত ও রাজশাহী অঞ্চলের সবচেয়ে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকম -এর কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করা হয়েছে। রাজশাহী নগরীর সাগরপাড়া কল্পনার মোড়ে অবস্থিত পদ্মাটাইমসের কার্যালয় থেকে লুটপাটকারিরা জানালার গ্রীল, দরজা ও চালের টিন পর্যন্ত খুলে নিয়ে গেছে। সোমবার বিকেল ৪টার দিকে এ হামলা হয়।

পদ্মাটাইমসের সম্পাদক এম বদরুল হাসান বলেন, দুপুরে সংঘর্ষের সময় একবার হামলার চেষ্টা করা হয়। সে সময় অফিসের গেট ভাঙার চেষ্টা করে। তবে তারা ব্যার্থ হয়। এর পর বিকেল ৪টার দিকে দ্বিতীয় দফা হামলা চালায়। এ সময় তারা গেট ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ভাঙচুর ও লুটপাট চালায়। তারা যাওযার সময় আমার চেয়ার ও টেবিলে আগুন ধরিয়ে দেয়। এর পর এক দল লোকজন এসে লুটপাট শুরু করে।

লুটপাটকারিরা এসি, ৫টি কম্পিউটার, একটি পিন্টারসহ চেয়ার, টেবিল, সোফা, ফাইল ক্যাবিনেট, সংবাদ সংগ্রহের সামগ্রীসহ যা ছিল সব কিছু লুট করে নিয়ে যায়। এর পর রাতে অফিসের ভিতর ও জানালার থাই ছাড়াও জানালার গ্রিল ও ছাদের টিন পর্যন্ত খুলে নিয়ে গেছে। অর্থাৎ অফিসের দেওয়ালের ইট ছাড়া আর কিছু নেই। সব মিলিয়ে পদ্মাটাইমসের প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এছাড়াও পদ্মাটাইমসের সাথে থাকা লবঙ্গ ফাস্টফুড ও চাইনিজ রেঁস্তোরাতেও ব্যাপক লুটপাট চালিয়েছে হামলাকারিরা। সেখান থেকেও তারা সব কিছু নিয়ে গেছে। দেওয়ালের ইট ছাড়া সেখানে কিছু নেই। লবঙ্গ ফাস্টফুড ও চাইনিজের অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলেও ধারণা করা হচ্ছে।

পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকম ছাড়াও রাজশাহীতে বাংলার জনপদ, সিল্কসিটি নিউজ, দৈনিক সানশাইন, উত্তরা প্রতিদিন, দৈনিক সোনার দেশ ও রাজশাহী প্রেসক্লাবে হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটপাট করা হয়। এছাড়াও ইত্তেফাকের ফটো সাংবাদিক আজাহার উদ্দীনের বাড়িতেও হামলার ঘটনা ঘটেছে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.