মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ১২:৫৭ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
নাচোলে শেখ হাসিনার পদত্যাগে উচ্ছ্বাসিত জনতার আনন্দ মিছিল

নাচোলে শেখ হাসিনার পদত্যাগে উচ্ছ্বাসিত জনতার আনন্দ মিছিল

শহিদুল ইসলাম (নিজস্ব প্রতিবেদক) নাচোল :
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে উচ্ছ্বাসিত ছাত্র-জনতার মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার ছাত্র-জনতা সকাল ১০টায় শেখ হাসিনার ও তার সরকারের পদত্যাগ ও পুলিশের গুলিতে নিহতদের বিচারের দাবিতে ছাত্র-জনতার একটি বিক্ষোভ মিছিল নাচোল পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

আওয়ামী লীগ সভানেত্রী ও সদ্য পদত্যাগী প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপনে দেশ ত্যাগ করার সংবাদ প্রকাশ হবার সাথে সাথে বিকেল সাড়ে ৩টায় উচ্ছসিত ছাত্র-জনতা বাসস্ট্যান্ড মোড়ে জড়ো হয়ে মিষ্টি বিতরণ ও আনন্দ উল্লাশ প্রকাশ করে।

অপরদিকে বিকেল সাড়ে ৪টায় বাংলাদেশ জামায়াতে ইসলামী এবং বিএনপি ও তাদের অংগ সংগঠন ও ছাত্রদের বিভিন্ন গ্রুপের উদ্যোগে একটি আনন্দ মিছিল নাচোল পৌর এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পূণরায় বাসস্ট্যান্ড মোড়ে মিলিত হয়।

সভায় বক্তাগণ সকলকে শান্ত থাকার আহ্বান জানিয়ে বক্তব্য রাখেন ও নিহতদের স্মরণে এক মিনিট নীরবতা পালন শেষে তাদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া-মোনাজাত করা হয়। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.