বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:৪৩ pm

সংবাদ শিরোনাম ::
নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ
সারাদেশে পুলিশ-আ.লীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩১

সারাদেশে পুলিশ-আ.লীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩১

ডেস্ক রির্পোট :
একদফা দাবিতে সারাদেশে অসহযোগ আন্দোলন চলছে। রোববার (৪ আগস্ট) রাজধানীসহ সারা দেশে বিক্ষোভ ও গণসমাবেশ করছে আন্দোলনকারীরা। অপরদিকে, দেশের প্রতিটি পাড়া মহল্লায় প্রতিবাদ মিছিলের কর্মসূচি পালন করছে আওয়ামী লীগ। এরমধ্যে দেশের বিভিন্ন স্থানে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষের ঘটনায় ৩১ জন নিহতের খবর পাওয়া গেছে।

সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত ফেণীতে ৫ জন, সিরাজগঞ্জে ৪ জন, মুন্সিগঞ্জ, বগুড়া, মাগুরা, ভোলা ও রংপুরে ৩ জন করে ১২ জন, পাবনা আর সিলেটে ২ জন করে ৪ জন, কুমিল্লা, জয়পুরহাট ও বরিশালে একজন করে ৩১ জন মৃত্যুর খবর পাওয়া গেছে।

কুমিল্লা :
জেলার দেবীদ্বার বারেরা নিউমার্কেট এলাকায় সংঘর্ষ চলাকালে একজন নিহত হন। নিহতের বিষয়টি নিশ্চিত করেন কুমিল্লা দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নয়ন মিয়া।

মুন্সীগঞ্জ :
মুন্সীগঞ্জে আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগ ও তাদের অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এসময় আওয়ামী লীগ নেতাকর্মীদের গুলিতে দুজন নিহত হয়েছে। আহত হয়েছে অর্ধশতাধিক। রোববার (৪ আগস্ট) সকাল পৌনে ১০টা থেকে পৌনে ১২ টা পর্যন্ত দফায় দফায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

মাগুরা :
মাগুরায় পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মেহেদী হাসান রাব্বী নিহত হয়েছে। সংঘর্ষে ৩ পুলিশসহ আহত হয়েছে ১০ জন। রোববার (৪ আগস্ট) সকাল ১১ টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

রংপুর :
রংপুরে বৈষম্যবিরোধী আন্দোলনকারীর সাথে আওয়ামী লীগের ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় রংপুরের সিটি করপোরেশনের অফিসের সামনে সংঘর্ষে ওয়ার্ড কাউন্সিলর হারাধন নিহত হন। এছাড়া সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে আরও দুইজন নিহত হয়েছে।

রোববার (৪ আগস্ট) সকালে এ ঘটনা ঘটে। নিহত হারাধান রংপুর সিটির ৪নং ওয়ার্ড কাউন্সিলর। দু’জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন রংপুর মেডিকেল কলেজের সর্দার আব্দুল জলিল ও মিজানুর রহমান মিজান।

বগুড়া :
বগুড়ায় দুইজন নিহত হয়েছে। রোববার দুপুর একটা পর্যন্ত সেখানে দু’জন নিহতের তথ্য পাওয়া গেছে। শহরের বিভিন্ন মোড়ে মোড়ে রাস্তায় আগুন দিয়েছে তারা।

পাবনা :
পাবনার খেয়াঘাট মোড়ে আওয়ামী লীগ ও যুবলীগের মিছিল থেকে গুলি চালানো হলে দুইজন নিহত হয়। এরপর বিক্ষোভকারীরা গাড়ি পুড়িয়ে দেয়। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন পাবনা সদর হাসপাতালের সহকারী পরিচালক। সূত্র : বাংলা টাইমস

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.