মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:৪০ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
মোহনপুরে থানা ও ভূমি অফিসে অগ্নিসংযোগ

মোহনপুরে থানা ও ভূমি অফিসে অগ্নিসংযোগ

নিজস্ব প্রতিবেদক :
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের চলমান অসহযোগ কর্মসূচিতে থমথমে রাজশাহীর মোহনপুর। মোহনপুর পুরো উপজেলা নিয়ন্ত্রণ নেয় আন্দোলনকারী শিক্ষার্থীরা। এসময় বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা ব্যাপক ভাংচুর ও অগ্নিসংযোগ চালায়। ভাংচুর ও অগ্নিসংযোগ করা হয় মোহনপুর থানা, আওয়ামী লীগের অফিস, ভুমি অফিস ও একটি মার্কেটে।

আজ ৪ আগস্ট রোববার চলমান অসহযোগ আন্দোলনের অংশ হিসাবে বিক্ষোভ মিছিল চলাকালে বেলা সাড়ে ১১টার দিকে এ হামলার ঘটনা ঘটে। এসময় এলাকায় চরম আতঙ্ক দেখা যায়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল থেকেই আন্দোলকারী শিক্ষার্থীরা মোহনপুর উপজেলায় জড়ো হতে থাকে। বেলা সাড়ে ১১টার দিকে তারা বিক্ষোভ মিছিল বের করে।

বিক্ষোভ মিছিল থেকে তারা মোহনপুর থানায় হামলা চালায়। এসময় পুলিশ আত্মরক্ষার্থে সেখান থেকে সরে যায়। পরে বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা থানার মধ্যে ঢুকে ভাংচুর চালায় ও আগুন ধরিয়ে দেয়। পরে তারা মোহনপুর আওয়ামী লীগের কার্যালয়ে হামলা চালায়। এসময় সেখানে থাকা মোটরসাইকেল রাস্তায় এনে পুড়িয়ে দেয়। একই সাথে আওয়ামী লীগের কার্যালয় পুড়িয়ে দেয় তারা।

এদিকে বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা থানায় হামলা করার পর পাশেই উপজেলা ভূমি অফিসে হামলা চালায়। এসময় সহকারী কমিশনারের (ভূমি) গাড়ি আগুন ধরিয়ে পুড়িয়ে ভাংচুর চালায়। এছাড়াও ভাংচুর ও অগ্নিসংযোগ করা হয় থানার সামনের মার্কেটেও। বর্তমান পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছে থানা পুলিশ। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.