মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ১২:৫৪ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
নাচোলে ইসলামী ব্যাংকের এজেন্ট শাখায় গ্রাহকদের অর্থ নিয়ে লাপাত্তা

নাচোলে ইসলামী ব্যাংকের এজেন্ট শাখায় গ্রাহকদের অর্থ নিয়ে লাপাত্তা

oppo_2

শহিদুল ইসলাম (নিজস্ব প্রতিবেদক) নাচোল :
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং নাচোল শাখার এজেন্ট ইশারুল হক গ্রাহকদের বিভিন্ন হিসাব নম্বরের অর্থ অভিনব কায়দায় আত্মসাৎ করে গাঢাকা দিয়েছে।

মঙ্গলবার ৩০ জুলাই কয়েক জন গ্রাহক নাচোল এজেন্ট শাখায় আসে এতে তাদের হিসাব বুঝিয়ে না পেয়ে দিশেহারা হয়ে পড়ে। এজেন্ট ইশারুল হকসহ তার তিন সহযোগীরা গত ১৭ জুলাই থেকে ওই এজেন্ট শাখায় যোগসাজসে এ ঘটনা ঘটিয়েছে বলে ইসলামী ব্যাংক রহনপুর শাখার ভাইস প্রেসিডেন্ট মনিরুজ্জামান জানান।

এছাড়া এজেন্ট ইসারুল হক, ক্যাশিয়ার আনিসুর রহমান, মার্কেটিং অফিসার আবু রায়হান ও রহনপুর শাখার জুনিয়র অফিসার মমিনুল ইসলাম গ্রাহকদের হিসেবের গরমিলের কোন সদুত্তর না দিয়ে কর্মস্থল থেকে গাঢাকা দিয়েছে।

oppo_2

ফলে গ্রাহকরা ইসলামী ব্যাংক রহনপুর শাখায় তাদের মৌখিক অভিযোগ জানান। এরই প্রেক্ষিতে রহনপুর শাখার ভাইস প্রেসিডেন্ট মনিরুজ্জামান গত ১৮ জুলাই নাচোল থানায় এজেন্ট ইসারুল হকসহ অপর তিন সহযোগির বিরুদ্ধে অবৈধ পন্থায় লুজ প্রিন্টেড ভাউচারে গ্রাহকের টাক জমাসহ টাকা আত্মস্বাতের অভিযোগ দায়ের করেছেন বলে নাচোল থানার অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকার নিশ্চিত করেছেন।

গ্রাহকদের হিসেবে গরমিল ও থানায় এজেন্টের বিরুদ্ধে অভিযোগ এসবই গোপন ছিলো। মঙ্গলবার ৩০ জুলাই উপজেলার হাঁকরইল গ্রামের জেন্টু তার প্রবাসে থাকা ছেলের পাঠানো টাকা নাচোল এজেন্ট শাখায় উঠাতে গেলে দেখেন এ কার্যালয়ে সাময়িক লেনদেন বন্ধ। এ নিয়ে হৈচৈ পড়ে যায়।

এদিন রহনপুর শাখার ভাইস প্রেসিডেন্ট মনিরুজ্জামান আসলে গ্রাহকদের উদ্যোশে বলেন, আপনারা সঠিক তথ্য দিয়ে আবেদন করলে সমুদয় অর্থ ফেরত দেয়ার চেষ্টা করব। তিনি জানান, এ পর্যন্ত গ্রাহকদের পক্ষ থেকে ৩০ লাখ টাকার আবেদন পাওয়া গেছে।

এদিকে নাচোল এজেন্ট আউটলেটের কার্যক্রম সাময়িক বন্ধ করা হয়েছে। তবে ব্যাংকিং লেনদেনের জন্য যেকোন এজেন্ট আউটলেটসহ ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি রহনপুর শাখায় যোগাযোগের জন্য গ্রাহকদের অনুরোধ করা হয়েছে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.