শুক্রবার, ১৮ অক্টোব ২০২৪, সময় : ১০:২৯ am

সংবাদ শিরোনাম ::
মোহনপুরে দিনব্যাপি ফুটবল টুর্ণামেন্টে বন্ধু একাদশ চ্যাম্পিয়ন শিক্ষকদের কর্মসূচিতে সাউন্ড গ্রেনেড পুলিশের লাঠিচার্জ, আহত ৩৩ ধর্মীয় উৎসব দুই ঈদে ১১ আর পূজায় দুই দিন ছুটি পাস পল্লীবিদ্যুতের কর্মকর্তা চাকরিচ্যুত, প্রতিবাদে রাজশাহীতে শাটডাউন কাটাখালীতে সড়কের পাশ থেকে রিকশাচালকের মরদেহ উদ্ধার বাগমারায় ৪ দিনব্যাপি নকল নবীসদের কলম বিরতি কর্মসূচী পালিত নগরীতে পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৯ নাচোলে এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে ৬০ বছরের বৃদ্ব গ্রেফতার ‘অগ্নিকন্যা’ মতিয়া চৌধুরী আর নেই, মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে বিভাগীয় সমন্বয়ক সভা অহংকারীদের পছন্দ করেন না আল্লাহপাক ! হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে গলায় ফাঁস দিয়ে কৃষকের আত্মহত্যা দুর্গাপুরে জেলা সেচ্ছাসেবক লীগ নেতা আরিফসহ ৩ জন গ্রেপ্তার আন্দোলনে নিহত সাকিবের লাশ ৭২ দিন পর কবর থেকে উত্তোলন আধিপত্ত্য বিস্তারে সড়ক পরিবহনের দুই গ্রুপের সংঘর্ষ নিউমার্কেটের সামনে ফ্লাইওভার নির্মাণ বন্ধের দাবিতে মানববন্ধন নগরীতে নিখোঁজ দুই নারী-শিশু ঢাকার কেরানীগঞ্জ থেকে উদ্ধার ক্রিকেট দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহকে বরখাস্ত রাজশাহীতে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫ এইচএসসিতে রাজশাহী বিভাগের ১২ কলেজের সবাই অকৃতকার্য
নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক

নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক

শহিদুল ইসলাম (নিজস্ব প্রতিবেদক) নাচোল :
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের অরানৈতিক সংগঠন প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর রহমান সভাপতি ও আবু সায়েম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

আজ বুধবার দুপুর সাড়ে ১২টায় নাচোল ১ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে শিক্ষক আলেয়া বেগমের সভাপতিত্বে এ নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলার ৮৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকগণ উপস্তিত ছিলেন। এসময় সকলের মতামত নিয়ে প্রস্তাব ও সমর্থনের ভিত্তিতে কোন বিরোধীতা ছাড়ায় শিবপুর শিয়ালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুর রহমানকে সভাপতি ও সূর্যপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আবু সায়েমকে সাধারণ সম্পাদক পদে মনোনীত করা হয়েছে।

এসময় ২১ সদস্য বিশিষ্ট তিন বছর মেয়াদী কমিটিতে সিনিয়র সহসভাপতি পদে গুঠইল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলেয়া বেগম, সহসভাপতি পদে নাচোল ২ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব মাইনুল ইসলাম ও জোনাকীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক তাজুদ্দীন দুলালকে কোষাধ্যক্ষ পদে মনোনীত করা হয়েছে।

এদিন সকলের উপস্থিতিতে ও মতামতের ভিত্তিতে ২১ সদস্যের অন্যান্য পদে মনোনীত করা হয়েছে। নব নির্বাচিত কমিটি আগামী তিন বছর তাঁদের সাংগঠনিক দায়িত্ব পালন করবেন বলে শিক্ষকগণ জানান। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.