রবিবর, ০৮ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৫:২১ am

সংবাদ শিরোনাম ::
সাংবাদিকতাই হচ্ছে পৃথিবীর শ্রেষ্ঠ পেশা : খায়রুল আলম রফিক হাসিনাকে চুপ থাকতে বলায় ড. ইউনূসের প্রতি নারাজ মোদি? জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার বাগমারায় অবিষ্ফোরিত ককটেলসহ দুই বস্তা অস্ত্র উদ্ধার আরএমপি’র নতুন পুলিশ কমিশনার আবু সুফিয়ান নিয়ামতপুরে জমি ও বাড়ি দখলের অভিযোগ রামেবির ভিসির দায়িত্ব ক্ষমতাচ্যুত আ.লীগের দোসরকে নিয়োগ না দেওয়ার দাবি রামেবির নার্সিং শিক্ষার্থীদের ‘প্রতীকি পরীক্ষা ও বিষপান অসুস্থ শিক্ষার্থীরা জাতীয় সঙ্গীত পরিবর্তন ইস্যুতে বিতর্ক সৃষ্টি হয় এমন কিছু করবে না অন্তর্র্বতীকালীন সরকার: ধর্ম উপদেষ্টা বঙ্গবন্ধু সেতুতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৩ জাতিসংঘে ড. ইউনূসের সফরসঙ্গী ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ ৭ সদস্যের প্রতিনিধি দল জাতির ক্রাইসিস চলছে, এজন্য নির্বাচন দেরিতে চাইছে জামায়াত জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্র রুখে দাঁড়াতে রাজশাহীতে প্রতিবাদী মানববন্ধন বিএসএফের গুলিতে কিশোরী স্বর্ণা দাসের মৃত্যুতে ভারতকে আহমদ শফী আশরাফী’র নিন্দা তানোরে বিএনপি নেতার মামলায় আ.লীগের দুই ইউপি চেয়ারম্যানসহ ৩ জন গ্রেপ্তার বাগমারায় স্বেচ্ছাসেবকলীগ সভাপতি গ্রেফতার মোহনপুরে সড়ক দুর্ঘটনায় ব্র্যাক ব্যাংকের এরিয়া ম্যানেজার নিহত নগরীতে মাদ্রাসার অধ্যক্ষের অপসারণের দাবিতে বিক্ষোভ প্রধান নির্বাচন কমিশনারের নেতৃত্বে ৫ সদস্যের নির্বাচন কমিশন পদত্যাগ মোহনপুরে ট্রাকের ধাক্কায় এনজিও কর্মী নিহত
তানোরে কামারগাঁ ইউপিতে উপনির্বাচনে চেয়ারম্যানপদে ৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

তানোরে কামারগাঁ ইউপিতে উপনির্বাচনে চেয়ারম্যানপদে ৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

আশরাফুল ইসলাম রনজু :
রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যানপদে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করা হয়েছে। বৃহস্পতিবার (৪ জুলাই) রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে এসব মনোনয়নপত্র দাখিল করা হয়।

এসব প্রার্থীরা হলেন- উপজেলার কামারগাঁ ইউপির সাবেক দুই বারের চেয়ারম্যান মোসলেম উদ্দিন প্রামানিক, কামারগাঁ ইউনিয়ন আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক শফি কামাল মিন্টু ও আ.লীগ পরিবারের সন্তান মাসুদ করিম।

বৃহস্পতিবার সকালে সাবেক চেয়ারম্যান মোসলেম উদ্দিন প্রামনিক ও মাসুদ করিম নিজ নিজ সমর্থনকারী ও প্রস্তাবকারীদেরকে সাথে নিয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন। তবে, কামারগাঁ ইউনিয়ন আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক শফি কামাল মিন্টু তার সমর্থনকারী ও প্রস্তাবকারীসহ মটরসাইকেলের শোডাউন নিয়ে উপজেলা নির্বাচন অফিসারের কাছে মনোনয়নপত্র দাখিল করেছেন।

এব্যাপারে তানোর উপজেলা নির্বাচন অফিসার ও উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা কামরুজ্জামান বলেন, বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ৩ প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। তিনি আরও বলেন- শুক্রবার যাচাই-বাছাই ও ১০ জুলাই মনোনয়নপত্র প্রত্যাহার। আর ১১ জুলাই প্রতিক বরাদ্ধ এবং ২৭ জুলাই ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

নির্বাচন অফিসার আরও বলেন, উপজেলার কামারগাঁ ইউপি নির্বাচিত চেয়ারম্যান ফজলে রাব্বি ফরহাদের মৃত্যুতে চেয়ারম্যান পদটি শুন্য হওয়ায় এই ইউনিয়ন পরিষদে চেয়ারম্যানপদে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহনের জন্য সকলের সহযোগীতা কামনা করেন তিনি। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.