রবিবর, ০৮ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৫:৪৭ am

সংবাদ শিরোনাম ::
সাংবাদিকতাই হচ্ছে পৃথিবীর শ্রেষ্ঠ পেশা : খায়রুল আলম রফিক হাসিনাকে চুপ থাকতে বলায় ড. ইউনূসের প্রতি নারাজ মোদি? জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার বাগমারায় অবিষ্ফোরিত ককটেলসহ দুই বস্তা অস্ত্র উদ্ধার আরএমপি’র নতুন পুলিশ কমিশনার আবু সুফিয়ান নিয়ামতপুরে জমি ও বাড়ি দখলের অভিযোগ রামেবির ভিসির দায়িত্ব ক্ষমতাচ্যুত আ.লীগের দোসরকে নিয়োগ না দেওয়ার দাবি রামেবির নার্সিং শিক্ষার্থীদের ‘প্রতীকি পরীক্ষা ও বিষপান অসুস্থ শিক্ষার্থীরা জাতীয় সঙ্গীত পরিবর্তন ইস্যুতে বিতর্ক সৃষ্টি হয় এমন কিছু করবে না অন্তর্র্বতীকালীন সরকার: ধর্ম উপদেষ্টা বঙ্গবন্ধু সেতুতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৩ জাতিসংঘে ড. ইউনূসের সফরসঙ্গী ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ ৭ সদস্যের প্রতিনিধি দল জাতির ক্রাইসিস চলছে, এজন্য নির্বাচন দেরিতে চাইছে জামায়াত জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্র রুখে দাঁড়াতে রাজশাহীতে প্রতিবাদী মানববন্ধন বিএসএফের গুলিতে কিশোরী স্বর্ণা দাসের মৃত্যুতে ভারতকে আহমদ শফী আশরাফী’র নিন্দা তানোরে বিএনপি নেতার মামলায় আ.লীগের দুই ইউপি চেয়ারম্যানসহ ৩ জন গ্রেপ্তার বাগমারায় স্বেচ্ছাসেবকলীগ সভাপতি গ্রেফতার মোহনপুরে সড়ক দুর্ঘটনায় ব্র্যাক ব্যাংকের এরিয়া ম্যানেজার নিহত নগরীতে মাদ্রাসার অধ্যক্ষের অপসারণের দাবিতে বিক্ষোভ প্রধান নির্বাচন কমিশনারের নেতৃত্বে ৫ সদস্যের নির্বাচন কমিশন পদত্যাগ মোহনপুরে ট্রাকের ধাক্কায় এনজিও কর্মী নিহত
গোদাগাড়ীতে নাইট কোচের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১২

গোদাগাড়ীতে নাইট কোচের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১২

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী :
রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কামারপড়া এলাকায় দুটি যাত্রীবাহী বাস চাঁপাই নবাবগঞ্জের ভোলাহাট থেকে ছেড়ে আসা মদিনা ট্রাভেলস এবং ঢাকা থেকে ছেড়ে আসা হানিফ ট্রাভেলস দুই বাসের মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। এ সময় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছিল।

এঘটনায় আহত হয়েছেন আরও ১২ জন। শনিবার রাত আনুমানিক ১১টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে উপজেলার কামারপড়া-অভয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত দুজন বাস দুটির চালক ছিলেন।

তারা হলেন- রতন সূত্রধর (৫১) ও আসাদুল হক (৩২)। আসাদুলের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে। আর রতনের বাড়ি সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায়। গোদাগাড়ী থানার ওসি আব্দুল মতিন এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাতে চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা মদিনা ট্রাভেলস নামে একটি যাত্রীবাহী বাস রাজশাহীর দিকে যাচ্ছিল। আর ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিল হানিফ পরিবহণের একটি বাস। মদিনা ট্রাভেলসের বাসটি দ্রুতগতিতে একটি ট্রাককে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা হানিফ পরিবহণের বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মদিনা ট্রাভেলসের চালক আসাদুল হক ও হানিফ পরিবহণের চালক রতন সূত্রধর ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনায় আহত ১২ জনকে গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। এ ছাড়া নিহত দুজনের লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ওসি জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থলের দুই পাশে প্রায় ১০ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছিল। দুর্ঘটনাকবলিত বাস দুটিকে মহাসড়ক থেকে সরানোর পর পরিস্থিতি স্বাভাবিক হয়। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ দুটি স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান ওসি। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.