মঙ্গবার, ২২ অক্টোব ২০২৪, সময় : ০৯:৪৯ am

সংবাদ শিরোনাম ::
গোদাগাড়ীতে নরোত্তম ঠাকুরের তিরোভাব তিথির ৪৯০তম মহোৎসব রাষ্ট্রপতির পদত্যাগ দাবিতে রাজশাহীতে বিক্ষোভ-সমাবেশ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন ইভটিজিংয়ের অভিযোগে দুর্গাপুরে যুবলীগ নেতাকে গণধোলাই তানোরে এলজিইডির সদ্য নির্মিত রাস্তায় ভাঙ্গন, নির্বিকার কর্তৃপক্ষ কালাই ক্ষেত থেকে অটো চালকের মরদেহ উদ্ধার, গ্রেপ্তার ৩ নাচোলে আ.লীগের সেক্রেটারী আব্দুল কাদেরসহ ২৬ জনের বিরুদ্ধে মামলা নাচোলে ব্যবসায়ীদের সঙ্গে জামায়াতের মতবিনিময় আসহাবে কাহাফের ঘটনা সম্পর্কে জেনে নিন : দুধরচকী রাজশাহীতে বিশ্ব শেফ দিবস উদযাপিত জাতীয় সাংবাদিক সংস্থার ভারপ্রাপ্ত সভাপতি বগুড়ার কৃতি সন্তান শাইন, বিভাগীয় শাখার অভিনন্দন বাঘায় মাদক কারবারীর সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের ওপর হামলা তানোরে ওয়ার্ড বিএনপি’র মতবিনিময় সভা দেশ ছাড়ার আগে যা বলতে চেয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘প্রাথমিক স্তরের শিক্ষার্থীদের মানসিক স্বাস্থ্য উন্নয়নে করণীয়’ শীর্ষক মতবিনিময় সভা এএসপিদের কুচকাওয়াজ স্থগিতে মুখ খুলেননি স্বরাষ্ট্র উপদেষ্টা প্রতিকূল পরিস্থিতিতেও দায়িত্ব পালন করেছে আনসারা : স্বরাষ্ট্র উপদেষ্টা বিএমডিএকে কৃষকের স্বার্থে কাজ করতে হবে : কৃষি ও স্বরাষ্ট্র উপদেষ্টা সারদায় এএসপিদের সমাপনী কুচকাওয়াজ স্থগিত রংপুরে আ.লীগ নেতা হত্যায় ৫০০ আসামি করে মামলা, ছাত্রজনতার আল্টিমেটাম
ক্রিকেটের জাতীয় দলের সাবেক অধিনায়ক পাইলটের মা আর নেই

ক্রিকেটের জাতীয় দলের সাবেক অধিনায়ক পাইলটের মা আর নেই

নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশ ক্রিকেটের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলটের মা নার্গিস আরা বেগম ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার বেলা ১১টা ৪৫ মিনিটে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে মারা যান তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭২ বছর।

চিকিৎসকরা বলছেন, বার্ধক্যজনীত নানা অসুখে তিনি দীর্ঘদিন ধরে ভূগছিলেন। ডয়াবেটিস সহ কিডনি জনিত সমস্যা নিয়ে গত পরশু ২৩ জুন তিনি রাজশাহী মেডিকেল ভর্তি হন। গতকাল অবস্থা মুমুর্ষ হওয়ায় তাকে রাজশাহী মেডিকেলের আইসিইউতে নেয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এদিকে,নিজের মায়ের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন তার সন্তান খালেদ মাসুদ পাইলট নিজে। সামাজিক যোগযোগ মাধ্যম সহ বিভিন্ন ভাবে তিনি এ মৃত্যুর খবরটি স্বজন ও শুভানুধ্যায়ীদের জানান। তিনি জানিয়েছেন, মরহুমার নামাজে জানাজা আজ ২৫ জুন মঙ্গলবার বাদএশা টিকাপাড়া ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে। মায়ের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.