রবিবর, ০৮ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৫:১৯ am

সংবাদ শিরোনাম ::
সাংবাদিকতাই হচ্ছে পৃথিবীর শ্রেষ্ঠ পেশা : খায়রুল আলম রফিক হাসিনাকে চুপ থাকতে বলায় ড. ইউনূসের প্রতি নারাজ মোদি? জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার বাগমারায় অবিষ্ফোরিত ককটেলসহ দুই বস্তা অস্ত্র উদ্ধার আরএমপি’র নতুন পুলিশ কমিশনার আবু সুফিয়ান নিয়ামতপুরে জমি ও বাড়ি দখলের অভিযোগ রামেবির ভিসির দায়িত্ব ক্ষমতাচ্যুত আ.লীগের দোসরকে নিয়োগ না দেওয়ার দাবি রামেবির নার্সিং শিক্ষার্থীদের ‘প্রতীকি পরীক্ষা ও বিষপান অসুস্থ শিক্ষার্থীরা জাতীয় সঙ্গীত পরিবর্তন ইস্যুতে বিতর্ক সৃষ্টি হয় এমন কিছু করবে না অন্তর্র্বতীকালীন সরকার: ধর্ম উপদেষ্টা বঙ্গবন্ধু সেতুতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৩ জাতিসংঘে ড. ইউনূসের সফরসঙ্গী ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ ৭ সদস্যের প্রতিনিধি দল জাতির ক্রাইসিস চলছে, এজন্য নির্বাচন দেরিতে চাইছে জামায়াত জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্র রুখে দাঁড়াতে রাজশাহীতে প্রতিবাদী মানববন্ধন বিএসএফের গুলিতে কিশোরী স্বর্ণা দাসের মৃত্যুতে ভারতকে আহমদ শফী আশরাফী’র নিন্দা তানোরে বিএনপি নেতার মামলায় আ.লীগের দুই ইউপি চেয়ারম্যানসহ ৩ জন গ্রেপ্তার বাগমারায় স্বেচ্ছাসেবকলীগ সভাপতি গ্রেফতার মোহনপুরে সড়ক দুর্ঘটনায় ব্র্যাক ব্যাংকের এরিয়া ম্যানেজার নিহত নগরীতে মাদ্রাসার অধ্যক্ষের অপসারণের দাবিতে বিক্ষোভ প্রধান নির্বাচন কমিশনারের নেতৃত্বে ৫ সদস্যের নির্বাচন কমিশন পদত্যাগ মোহনপুরে ট্রাকের ধাক্কায় এনজিও কর্মী নিহত
তানোরে বিএনপি নেতার সংর্বধনা অনুষ্ঠানে দু’গ্রুপের ধাওয়া ধায়ীতে পন্ড

তানোরে বিএনপি নেতার সংর্বধনা অনুষ্ঠানে দু’গ্রুপের ধাওয়া ধায়ীতে পন্ড

নিজস্ব প্রতিবেদক, তানোর :
রাজশাহীর তানোরে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মেজর জেনারেল শরিফ উদ্দিনকে সংর্বধনা দেবার অনুষ্ঠানে আধিপত্য বিস্তার নিয়ে পন্ড করে দিয়েছে তানোর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক তানোর ও পৌরসভার সাবেক মেয়র মিজানুর রহমান মিজান গ্রুপ। সোমবার ২৪ জুন বিকেলে ঘটনাটি ঘটেছে তানোর পৌর এলাকার গোকুল গ্রামে।

এসময় উভয়পক্ষের মধ্যে মারামারি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনার পাশাপাশি সংর্বধনা অনুষ্ঠানের মঞ্চ ভাঙচুরের ঘটনাও ঘটে। এতে সংর্বধনা অনুষ্ঠানের স্থান তানোর পৌর এলাকার গোকুল গ্রামসহ আশপাশ আতঙ্কের সৃষ্টি হয়। এসময় ভিতস্থ হয়ে পড়ে সাধারণ মানুষসহ বিএনপি ও অংগ সংগঠনের নেতা-কর্মিরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

প্রত্যক্ষদর্শি ও দলীয় নেতাকর্মীদের সাথে কথা বলে জানা গেছে, সাবেক মন্ত্রী ব্যারিষ্টার আমিনুল হকের ছোট ভাই মেজর জেনারেল শরিফ উদ্দিন সম্প্রতি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা নির্বাচিত হওয়ায় তানোর উপজেলা কৃষকদল ও তানোর পৌর কৃষকদলের যৌথ উদ্যোগে তানোর পৌর এলাকার গোকুল গ্রামে সংর্বধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তবে, উক্ত সংর্বধনা অনুষ্ঠানে মিজানুর রহমান মিজানের পক্ষের নেতা কর্মিদেরকে ডাকা হয়নি। এমন খবরে মিজান গ্রুপের নেতা-কর্মি ও সমর্থকরা সংর্বধনা অনুষ্ঠানে গিয়ে হই হুল্লোড় শুরু করে এবং এক পর্যায়ে লাঠি নিয়ে দু’গ্রুপের মধ্যে মারামারি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনার পাশাপাশি সংবর্ধনা অনুষ্ঠানের মঞ্চ ভাঙচুর করা হয়। এসময় খবর পেয়ে তানোর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

তানোর উপজেলা কৃষকদলের সদস্য সচিব বলেন, কৃষকদলের পক্ষ থেকে সংর্বধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিলো। কিন্তু তানোর পৌরসভার সাবেক মেয়র মিজানুর রহমান মিজান গ্রুপের নেতাকর্মী ও সমর্থকরা লাঠি সোটা নিয়ে হামরা চালিয়ে মঞ্চ ভাঙচুর ও ব্যানার ছিড়ে ফেলে এবং ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। ফলে সংবর্ধনা অনুষ্ঠান পন্ড হয়ে যায় বলে জানান তিনি।

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম বলেন, দু’পক্ষ মুখোমুখি অবস্থান নিয়েছেন এমন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ উভয়পক্ষকে সরিয়ে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তিনি আরও বলেন, এঘটনায় কেউ কোন অভিযোগ করেননি। তবে, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.