মঙ্গবার, ২২ অক্টোব ২০২৪, সময় : ১২:১০ pm

সংবাদ শিরোনাম ::
গোদাগাড়ীতে নরোত্তম ঠাকুরের তিরোভাব তিথির ৪৯০তম মহোৎসব রাষ্ট্রপতির পদত্যাগ দাবিতে রাজশাহীতে বিক্ষোভ-সমাবেশ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন ইভটিজিংয়ের অভিযোগে দুর্গাপুরে যুবলীগ নেতাকে গণধোলাই তানোরে এলজিইডির সদ্য নির্মিত রাস্তায় ভাঙ্গন, নির্বিকার কর্তৃপক্ষ কালাই ক্ষেত থেকে অটো চালকের মরদেহ উদ্ধার, গ্রেপ্তার ৩ নাচোলে আ.লীগের সেক্রেটারী আব্দুল কাদেরসহ ২৬ জনের বিরুদ্ধে মামলা নাচোলে ব্যবসায়ীদের সঙ্গে জামায়াতের মতবিনিময় আসহাবে কাহাফের ঘটনা সম্পর্কে জেনে নিন : দুধরচকী রাজশাহীতে বিশ্ব শেফ দিবস উদযাপিত জাতীয় সাংবাদিক সংস্থার ভারপ্রাপ্ত সভাপতি বগুড়ার কৃতি সন্তান শাইন, বিভাগীয় শাখার অভিনন্দন বাঘায় মাদক কারবারীর সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের ওপর হামলা তানোরে ওয়ার্ড বিএনপি’র মতবিনিময় সভা দেশ ছাড়ার আগে যা বলতে চেয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘প্রাথমিক স্তরের শিক্ষার্থীদের মানসিক স্বাস্থ্য উন্নয়নে করণীয়’ শীর্ষক মতবিনিময় সভা এএসপিদের কুচকাওয়াজ স্থগিতে মুখ খুলেননি স্বরাষ্ট্র উপদেষ্টা প্রতিকূল পরিস্থিতিতেও দায়িত্ব পালন করেছে আনসারা : স্বরাষ্ট্র উপদেষ্টা বিএমডিএকে কৃষকের স্বার্থে কাজ করতে হবে : কৃষি ও স্বরাষ্ট্র উপদেষ্টা সারদায় এএসপিদের সমাপনী কুচকাওয়াজ স্থগিত রংপুরে আ.লীগ নেতা হত্যায় ৫০০ আসামি করে মামলা, ছাত্রজনতার আল্টিমেটাম
নাচোলে মেধাবী শিক্ষার্থী ও অসচ্ছল ভ্যানচালকের মাঝে চেক বিতরণ

নাচোলে মেধাবী শিক্ষার্থী ও অসচ্ছল ভ্যানচালকের মাঝে চেক বিতরণ

শহিদুল ইসলাম (নিজস্ব প্রতিবেদক) নাচোল :
চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় বন্ধু বন্ধন যুব ক্লাবের উদ্যোগে, মেধাবী শিক্ষার্থী মিঠুন চন্দ্র প্রামাণিককে ১০ হাজার টাকা ও অসচ্ছল ভ্যানচালক মোস্তফা কামালকে ৫ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।

শনিবার ১৫ জুন রাত ৯টার দিকে নাচোল হাসপাতাল সংলগ্ন বন্ধু বন্ধন যুব ক্লাবে এক অনুষ্ঠানে এই চেক বিতরণ করা হয়েছে। বন্ধু বন্ধন যুব ক্লাবের সভাপতি মাহফুজুল আলম রকির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব- উল -ইসলাম।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাচোল উপজেলা নির্বাহী অফিসার নীলুফা সরকার। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অরূপ কুমার দাস, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অনুজ চন্দ ও অধ্যক্ষ ওবাইদুর রহমান।

এ ছাড়াও ক্লাবের সেক্রেটারি মোতাহার হোসেন সহ শাহরিয়ার তন্ময় ,জাহিদুল ইসলাম জাহিদ, সেলিম রেজা মাসুদ ও অন্যান্য সদস্য বৃন্দ।

ক্লাবের সভাপতি মাহফুজুল আলম রকি বলেন, নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের ২০০৫ সালের এসএসসি ব্যাচের ২৫ জন শিক্ষার্থীর উদ্যোগে বন্ধু বন্ধন যুব ক্লাবের সূচনা শুরু হয় ২০১১ সালে। এই ক্লাবের ব্যানারে সদস্য বৃন্দদের ক্ষুদ্র ক্ষুদ্র সঞ্চয়ের অর্থ দিয়ে সমাজের তৃণমূল পর্যায়ে পিছিয়ে পড়া মেধাবী শিক্ষার্থী, অসহায়, দুস্থদের সেবা দেওয়া কার্যক্রম শুরু করা হয়। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.