বৃহস্পতিবর, ৩০ মে ২০২৪, সময় : ১০:৩৯ pm

সংবাদ শিরোনাম ::
নগরীতে বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণ বন্ধ, জড়িত ছাত্রলীগের ৩ গ্রুপ তানোরে বুদ্ধি প্রতিবন্ধী নারীকে ধর্ষণের দায়ে বৃদ্ধ গ্রেপ্তার নাচোলে নিরাপদ ফসল উৎপাদন মাঠ দিবস ও পুরস্কার প্রদান মোহনপুরে বকুল আর পবায় ডাবলুকে চেয়ারম্যান ঘোষণা মোহনপুরে সেই নির্যাতিত হাবিবার নারী ভাইস-চেয়ারম্যানপদে বাজিমাত ‘কোথাও নির্বাচনে সহিংসতার চেষ্টা করলে কঠোর ব্যবস্থা’ পবায় সীল মারা ব্যালট নিয়ে বুথের মধ্যেই ছাত্রলীগ নেতার সেলফি! বাগমারার গোবিন্দপাড়া ইউপির উন্মক্ত বাজেট ঘোষণা বাগমারায় ঠিকাদারের ওপর হামলাকারিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে ২৩ জন উপজেলা চেয়ারম্যান শপথ নিলেন আজ মঙ্গলবার মোহনপুরে চেয়ারম্যানপ্রার্থী বকুলের নির্বাচনী ইশতেহার ঈদুল আজহা উপলক্ষে এবার চলবে ২০টি বিশেষ ট্রেন সাবেক আইজিপি বেনজীর ও তার স্ত্রী-সন্তানদের দুদকে তলব নাচোলে দুদকের বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ রেমালে ক্ষতিগ্রস্থদের পাশে থাকার আহবান নতুনধারার নগরীতে চাঁদার দাবিতে বঙ্গবন্ধু ও জাতীয় ৪ নেতার ম্যুরাল নির্মাণ কাজ বন্ধ রিমাল তাণ্ডবে বিদ্যুৎ বিঘ্নিত : ১৫ হাজার মোবাইল টাওয়ার অচল দশজনের প্রাণ কেড়ে নিলো ‘রিমাল’, দেড় লাখ ঘরের ক্ষতি তানোরে ডিবি পুলিশ কর্তৃক মাদকসহ দুই ব্যবসায়ী গ্রেপ্তার পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়নে সকল সম্প্রদায়কে এগিয়ে আসতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী
মেয়র পদ থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী বাপ্পি

মেয়র পদ থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী বাপ্পি

বাঘা প্রতিনিধি :

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর নির্বাচনে মেয়র পদ থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী রিবন আহম্মেদ বাপ্পি। শনিবার সাংবাদিক সম্মেলনের মাধ্যমে তিনি নৌকানে সমর্থন দিয়ে তার প্রার্থীতা থেকে সরে দাঁড়ান।
জানা যায়, দলীয় মনোনয়ন থেকে বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আগামী ১৬ জানুয়ারির নির্বাচনে অংশ নিয়েছিলেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে আড়ানী পৌর ছাত্রলীগের সভাপতি রিবন আহম্মেদ বাপ্পি। উপজেলা নির্বাচন অফিস থেকে ৩০ ডিসেম্বর তিনি মোবাইল ফোন প্রতীক বরাদ্দ পান। তিনদিন পর শনিবার বিকেলে ৪টায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপির আড়ানী চকসিংগার বাসভবনের কনভারেন্স রুমে উপজেলা আওয়ামী লীগের নেতাদের উপস্থিতিতে সংবাদ সম্মেলন করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, যুগ্ম সমাধারণ সম্পাদক অধ্যক্ষ নছিম উদ্দিন, সিরাজুল ইসলাম মন্টু, ওয়াহিদ সাদিক কবীর, সদস্য মাসুদ রানা তিলু, বাঘা পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল কুদ্দুস সরকার, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহিনুর রহমান পিন্টু, বাঘা পৌর যুবলীগের সভাপতি শাহিন আলম প্রমুখ।
বর্তমানে প্রার্থী রইলো আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও আড়ানী পৌর আওয়ামী লীগের সভাপতি শহীদুজ্জামান শাহীদ, বিএনপির মনোনীত প্রার্থী তোজাম্মেল হক, আওয়ামলীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান মেয়র মুক্তার আলী। দ্বিতীয় ধাপের চলমান আড়ানী পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩ জন। সাধারণ ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ২৯ জন ও সংরক্ষিত নারী ওয়ার্ড কাউন্সিল প্রার্থী ১০ জন। এই পৌরসভায় আগামী ১৬ জানুয়ারী ৯টি ওয়ার্ডে ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১৩ হাজার ৮৮৪। এরমধ্যে পুরুষ ভোটার ৬ হাজার ৮৭৮ ও নারী ভোটার ৭ হাজার ১০৬।
এ বিষয়ে রিপবন আহম্মেদ বাপ্পি সংবাদিক সম্মেলনে জানান, আওয়ামলীগের লাজনৈতিক মত আদর্শের অনুসারী হয়ে মাননীয় জননেত্রী শেখ হাসিনা এবং স্থানীয় সাংসদের সিধান্তের প্রতি অবিচল আস্থা ও সম্মান প্রদর্শন পূর্বক দলের শৃঙ্খলা অনুসরণ করার লক্ষে নৌকার প্রতীককে বিজয়ী সুনিশ্চিত জন্য আমি আমার প্রার্থীতা থেকে সরে দাঁড়ালাম।
এ দিকে বিকেলে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও আড়ানী পৌর আওয়ামী লীগের সভাপতি শহীদুজ্জামান শাহীদ আড়ানী সরকারি মনোমোহীনি উচ্চবিদ্যালয় মাঠ থেকে দুই হাজার সমর্থন নিয়ে নির্বাচনী মিছিল অনুষ্ঠিত হয়। পরে আড়ানী পৌর বাজারে একটি পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় বক্তব্য রাখেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপির রাজনৈতিক এপিএস সিরাজুল ইসলাম সিরাজসহ উপজেলা ও স্থানীয় আওয়ামলীগের নেতৃবৃন্দ।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.