শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৯:৪৮ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
মেয়র পদ থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী বাপ্পি

মেয়র পদ থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী বাপ্পি

বাঘা প্রতিনিধি :

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর নির্বাচনে মেয়র পদ থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী রিবন আহম্মেদ বাপ্পি। শনিবার সাংবাদিক সম্মেলনের মাধ্যমে তিনি নৌকানে সমর্থন দিয়ে তার প্রার্থীতা থেকে সরে দাঁড়ান।
জানা যায়, দলীয় মনোনয়ন থেকে বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আগামী ১৬ জানুয়ারির নির্বাচনে অংশ নিয়েছিলেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে আড়ানী পৌর ছাত্রলীগের সভাপতি রিবন আহম্মেদ বাপ্পি। উপজেলা নির্বাচন অফিস থেকে ৩০ ডিসেম্বর তিনি মোবাইল ফোন প্রতীক বরাদ্দ পান। তিনদিন পর শনিবার বিকেলে ৪টায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপির আড়ানী চকসিংগার বাসভবনের কনভারেন্স রুমে উপজেলা আওয়ামী লীগের নেতাদের উপস্থিতিতে সংবাদ সম্মেলন করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, যুগ্ম সমাধারণ সম্পাদক অধ্যক্ষ নছিম উদ্দিন, সিরাজুল ইসলাম মন্টু, ওয়াহিদ সাদিক কবীর, সদস্য মাসুদ রানা তিলু, বাঘা পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল কুদ্দুস সরকার, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহিনুর রহমান পিন্টু, বাঘা পৌর যুবলীগের সভাপতি শাহিন আলম প্রমুখ।
বর্তমানে প্রার্থী রইলো আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও আড়ানী পৌর আওয়ামী লীগের সভাপতি শহীদুজ্জামান শাহীদ, বিএনপির মনোনীত প্রার্থী তোজাম্মেল হক, আওয়ামলীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান মেয়র মুক্তার আলী। দ্বিতীয় ধাপের চলমান আড়ানী পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩ জন। সাধারণ ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ২৯ জন ও সংরক্ষিত নারী ওয়ার্ড কাউন্সিল প্রার্থী ১০ জন। এই পৌরসভায় আগামী ১৬ জানুয়ারী ৯টি ওয়ার্ডে ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১৩ হাজার ৮৮৪। এরমধ্যে পুরুষ ভোটার ৬ হাজার ৮৭৮ ও নারী ভোটার ৭ হাজার ১০৬।
এ বিষয়ে রিপবন আহম্মেদ বাপ্পি সংবাদিক সম্মেলনে জানান, আওয়ামলীগের লাজনৈতিক মত আদর্শের অনুসারী হয়ে মাননীয় জননেত্রী শেখ হাসিনা এবং স্থানীয় সাংসদের সিধান্তের প্রতি অবিচল আস্থা ও সম্মান প্রদর্শন পূর্বক দলের শৃঙ্খলা অনুসরণ করার লক্ষে নৌকার প্রতীককে বিজয়ী সুনিশ্চিত জন্য আমি আমার প্রার্থীতা থেকে সরে দাঁড়ালাম।
এ দিকে বিকেলে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও আড়ানী পৌর আওয়ামী লীগের সভাপতি শহীদুজ্জামান শাহীদ আড়ানী সরকারি মনোমোহীনি উচ্চবিদ্যালয় মাঠ থেকে দুই হাজার সমর্থন নিয়ে নির্বাচনী মিছিল অনুষ্ঠিত হয়। পরে আড়ানী পৌর বাজারে একটি পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় বক্তব্য রাখেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপির রাজনৈতিক এপিএস সিরাজুল ইসলাম সিরাজসহ উপজেলা ও স্থানীয় আওয়ামলীগের নেতৃবৃন্দ।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.