মঙ্গবার, ১৬ জলাই ২০২৪, সময় : ০৮:৫৮ pm

সংবাদ শিরোনাম ::
ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ তানোরে কামারগাঁ ইউপিতে উপনির্বাচনে চেয়ারম্যানপদে ৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল একপাক্ষিক কোটা কিংবা কোটাহীনতা নয় : সাম্যের বাংলাদেশ প্রত্যাশা করি লোকসান কাটিয়ে ২.৯৮ কোটি টাকা নীট মুনাফা অর্জন করেছে রাকাব সর্বজনীন পেনশন ও সরকারি চাকরির কোটা আন্দোলনে শিক্ষক-শিক্ষার্থীরা সংসদ নির্বাচনে একই আসনে লড়ছেন বাংলাদেশি প্রাক্তন স্বামী-স্ত্রী গ্রামীণফোনকে বিটিআরসির শোকজ, হতে পারে জরিমানা ‘কাফনের কাপড়’ পরে আমরণ অনশনে রামেবিকের নার্সিং শিক্ষার্থীরা মোহনপুরে দুর্ঘটনায় আহত ব্যক্তিকে নিয়ে পালানোর সময় চালকসহ দুইজন আটক তানোরে শিক্ষক পরিবারের বিরুদ্ধে সরকারি গাছকাটার অভিযোগ বাগমারায় স্কুলের ক্লাশ রুমে সাপ, শিক্ষার্থীদের মাঝে আতঙ্ক মোহনপুরে চারণভূমিতে বজ্রপাতে দুই গরুর মৃত্যু প্রার্থনা সভায় ভারতে পদদলিত হয়ে প্রাণ গেল ১০৭ জনের
গোদাগাড়ীতে ইমেজ সংকটে নবনির্বাচিত চেয়ারম্যান বেলাল উদ্দিন

গোদাগাড়ীতে ইমেজ সংকটে নবনির্বাচিত চেয়ারম্যান বেলাল উদ্দিন

আশরাফুল ইসলাম রনজু ও ইমরান হোসাইন :
রাজশাহীর গোদাগাড়ী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেলের চরম ইমেজ সংকট দেখা দিয়েছে বলে মনে করছেন নেতাকর্মীরা। স্থানীয়রা জানান, তাকে নিয়ে ইতোমধ্যে নানা বির্তক ছড়িয়ে পড়ায় জনমনে চরম অসন্তোষের সৃষ্টি হয়েছে। সর্ব উঠেছে সমালোচনার ঝড়, বইছে মুখরোচক নানা গুঞ্জন।

তৃণমুলের ভাষ্য, সাধারণ মানুষ যে স্বপ্ন নিয়ে তাকে গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করেছেন। তিনি নির্বাচিত হবার পর তার নেতিবাচক নানা কর্মকান্ডে তাদের সেই স্বপ্ন উবে গেছে। তার অনুগতদেরও চেহারায় এক ধরনের হাতাশার চিত্র ফুটে উঠেছে। আওয়ামী লীগের আদর্শিক নেতাকর্মী ও সমর্থকদের মাঝেও ক্ষোভ আর অসন্তোষের সৃষ্টি হয়েছে বলে একাধিক সুত্র নিশ্চিত করেছে।

এদিকে, নির্বাচিত হয়েই বেলাল উদ্দিন সোহেল স্থানীয় সাংসদের সঙ্গে বিরোধ ও নানা বিতর্কে জড়িয়ে গোদাগাড়ীর মানুষকে হতাশায় ডুবিয়েছে বলে অভিমত তৃণমূল নেতাকর্মী ও সমর্থকদের।

স্থানীয়রা জানান, বেলাল উদ্দিন সোহেলকে তার অনুসারীরা জনদরদী ও গরিবের বন্ধু ইত্যাদি নামে প্রচার করছে। অথচ তিনি শুল্ক ফাঁকি দিতে গোখাদ্যর আড়ালে মানুষের খাবার গুড় আমদানি করে সরকারি ট্যাক্স ফাঁকি দিয়েছেন। এছাড়াও দায়িত্ব গ্রহণের দিন আওয়ামী চেতনাবিরোধী ও নতুনমুখের মানুষদের নিয়ে উপজেলা পরিষদ চত্ত্বরে অনুমতি ব্যতিত সমাবেশ করে বির্তকের সৃষ্টি করেছেন।

অপরদিকে, অসমর্থিত একাধিক সূত্র জানান, উপজেলার দেওপাড়া ইউপির চৈতনপুর মাঠে অবৈধ পুকুর খনন এবং সরকারি পাকা-কাঁচা রাস্তা নষ্ট করে ইট ভাটায় মাটি বাণিজ্যে রাজাবাড়ি হাটের টিন বিক্রি ও রাজাবাড়ি সরকারি গরুর খামার কেন্দ্রিক সিন্ডিকেট চক্রের সঙ্গে বেলালের কানেকশান রযেছে বলে সাধারণ মানুষের মুখে মুখে ব্যাপক প্রচার রয়েছে। গোদাগাড়ীর মানুষ এসব নানা কারণে বেলালকে উন্নয়নের প্রতিবন্ধকতা হিসেবে চিহ্নিত করেছেন বলেও গুঞ্জন উঠেছে।

এছাড়াও মাদক কানেকশান ও রাতারাতি টাকার কুমির হওয়া নিয়েও বেলালকে নিয়ে সাধারণের মাঝে রয়েছে নেতিবাচক নানা গুঞ্জন।

এব্যাপারে গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল এসব অভিযোগ অস্বীকার করে বলেন, একটি মহল তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তার বিরুদ্ধে অপপ্রচার করছে বলে এড়িয়ে গেছেন চেয়ারম্যান। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.