মঙ্গবার, ২২ অক্টোব ২০২৪, সময় : ০৮:৪৩ am

সংবাদ শিরোনাম ::
গোদাগাড়ীতে নরোত্তম ঠাকুরের তিরোভাব তিথির ৪৯০তম মহোৎসব রাষ্ট্রপতির পদত্যাগ দাবিতে রাজশাহীতে বিক্ষোভ-সমাবেশ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন ইভটিজিংয়ের অভিযোগে দুর্গাপুরে যুবলীগ নেতাকে গণধোলাই তানোরে এলজিইডির সদ্য নির্মিত রাস্তায় ভাঙ্গন, নির্বিকার কর্তৃপক্ষ কালাই ক্ষেত থেকে অটো চালকের মরদেহ উদ্ধার, গ্রেপ্তার ৩ নাচোলে আ.লীগের সেক্রেটারী আব্দুল কাদেরসহ ২৬ জনের বিরুদ্ধে মামলা নাচোলে ব্যবসায়ীদের সঙ্গে জামায়াতের মতবিনিময় আসহাবে কাহাফের ঘটনা সম্পর্কে জেনে নিন : দুধরচকী রাজশাহীতে বিশ্ব শেফ দিবস উদযাপিত জাতীয় সাংবাদিক সংস্থার ভারপ্রাপ্ত সভাপতি বগুড়ার কৃতি সন্তান শাইন, বিভাগীয় শাখার অভিনন্দন বাঘায় মাদক কারবারীর সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের ওপর হামলা তানোরে ওয়ার্ড বিএনপি’র মতবিনিময় সভা দেশ ছাড়ার আগে যা বলতে চেয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘প্রাথমিক স্তরের শিক্ষার্থীদের মানসিক স্বাস্থ্য উন্নয়নে করণীয়’ শীর্ষক মতবিনিময় সভা এএসপিদের কুচকাওয়াজ স্থগিতে মুখ খুলেননি স্বরাষ্ট্র উপদেষ্টা প্রতিকূল পরিস্থিতিতেও দায়িত্ব পালন করেছে আনসারা : স্বরাষ্ট্র উপদেষ্টা বিএমডিএকে কৃষকের স্বার্থে কাজ করতে হবে : কৃষি ও স্বরাষ্ট্র উপদেষ্টা সারদায় এএসপিদের সমাপনী কুচকাওয়াজ স্থগিত রংপুরে আ.লীগ নেতা হত্যায় ৫০০ আসামি করে মামলা, ছাত্রজনতার আল্টিমেটাম
গোদাগাড়ীতে ইমেজ সংকটে নবনির্বাচিত চেয়ারম্যান বেলাল উদ্দিন

গোদাগাড়ীতে ইমেজ সংকটে নবনির্বাচিত চেয়ারম্যান বেলাল উদ্দিন

আশরাফুল ইসলাম রনজু ও ইমরান হোসাইন :
রাজশাহীর গোদাগাড়ী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেলের চরম ইমেজ সংকট দেখা দিয়েছে বলে মনে করছেন নেতাকর্মীরা। স্থানীয়রা জানান, তাকে নিয়ে ইতোমধ্যে নানা বির্তক ছড়িয়ে পড়ায় জনমনে চরম অসন্তোষের সৃষ্টি হয়েছে। সর্ব উঠেছে সমালোচনার ঝড়, বইছে মুখরোচক নানা গুঞ্জন।

তৃণমুলের ভাষ্য, সাধারণ মানুষ যে স্বপ্ন নিয়ে তাকে গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করেছেন। তিনি নির্বাচিত হবার পর তার নেতিবাচক নানা কর্মকান্ডে তাদের সেই স্বপ্ন উবে গেছে। তার অনুগতদেরও চেহারায় এক ধরনের হাতাশার চিত্র ফুটে উঠেছে। আওয়ামী লীগের আদর্শিক নেতাকর্মী ও সমর্থকদের মাঝেও ক্ষোভ আর অসন্তোষের সৃষ্টি হয়েছে বলে একাধিক সুত্র নিশ্চিত করেছে।

এদিকে, নির্বাচিত হয়েই বেলাল উদ্দিন সোহেল স্থানীয় সাংসদের সঙ্গে বিরোধ ও নানা বিতর্কে জড়িয়ে গোদাগাড়ীর মানুষকে হতাশায় ডুবিয়েছে বলে অভিমত তৃণমূল নেতাকর্মী ও সমর্থকদের।

স্থানীয়রা জানান, বেলাল উদ্দিন সোহেলকে তার অনুসারীরা জনদরদী ও গরিবের বন্ধু ইত্যাদি নামে প্রচার করছে। অথচ তিনি শুল্ক ফাঁকি দিতে গোখাদ্যর আড়ালে মানুষের খাবার গুড় আমদানি করে সরকারি ট্যাক্স ফাঁকি দিয়েছেন। এছাড়াও দায়িত্ব গ্রহণের দিন আওয়ামী চেতনাবিরোধী ও নতুনমুখের মানুষদের নিয়ে উপজেলা পরিষদ চত্ত্বরে অনুমতি ব্যতিত সমাবেশ করে বির্তকের সৃষ্টি করেছেন।

অপরদিকে, অসমর্থিত একাধিক সূত্র জানান, উপজেলার দেওপাড়া ইউপির চৈতনপুর মাঠে অবৈধ পুকুর খনন এবং সরকারি পাকা-কাঁচা রাস্তা নষ্ট করে ইট ভাটায় মাটি বাণিজ্যে রাজাবাড়ি হাটের টিন বিক্রি ও রাজাবাড়ি সরকারি গরুর খামার কেন্দ্রিক সিন্ডিকেট চক্রের সঙ্গে বেলালের কানেকশান রযেছে বলে সাধারণ মানুষের মুখে মুখে ব্যাপক প্রচার রয়েছে। গোদাগাড়ীর মানুষ এসব নানা কারণে বেলালকে উন্নয়নের প্রতিবন্ধকতা হিসেবে চিহ্নিত করেছেন বলেও গুঞ্জন উঠেছে।

এছাড়াও মাদক কানেকশান ও রাতারাতি টাকার কুমির হওয়া নিয়েও বেলালকে নিয়ে সাধারণের মাঝে রয়েছে নেতিবাচক নানা গুঞ্জন।

এব্যাপারে গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল এসব অভিযোগ অস্বীকার করে বলেন, একটি মহল তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তার বিরুদ্ধে অপপ্রচার করছে বলে এড়িয়ে গেছেন চেয়ারম্যান। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.