শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৮:৪৭ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
মোহনপুরে লীজকৃত পুকুরে জোরপূর্বক মাছ ধরার অভিযোগ

মোহনপুরে লীজকৃত পুকুরে জোরপূর্বক মাছ ধরার অভিযোগ

এম এম মামুন, নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর মোহনপুর উপজেলার শিবপুর গ্রামে লীজকৃত সরকারি খাস পুকুরে জোর পূর্বক মাছ ধরার অভিযোগ পাওয়া গেছে। দিনের বেলা ভয় দেখিয়ে গভীর রাতে লীজকৃত পুকুর থেকে প্রায় ২৫/৩০ মণ মাছ ধরে নিয়ে যায়।

এ ঘটনায় বুধবার রাতে লীজকৃত পুকুরের মালিকের মালিক বাবুল হোসেন বাদি রায়হান আলীর নাম উল্লেখসহ ১০ থেকে ১৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে মোহনপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ ও এলাকায় সরেজমিনে গিয়ে জানা গেছে, মোহনপুর উপজেলার শিবপুর গ্রামের মৃত খয়ের আলীর ছেলে বাবুল হোসেন মোহনপুর ভূমি অফিস থেকে খাস পুকুর লীজ নিয়ে দীর্ঘ দুই বছর ধরে বিভিন্ন প্রজাতির মাছ চাষ করে আসছিলেন। গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২ টায় পর শিবপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে রায়হান আলীসহ প্রায় ১০ থেকে ১৫ লোক পূর্ব শত্রুতার জের দেশীয় অস্ত্র লাঠিসোটা নিয়ে ওই গ্রামের মৎচাষী বাবুল হোসেনের লীজকৃত পুকুরে বেড় জাল দিয়ে রুই-কাতলাসহ বিভিন্ন প্রজাতির প্রায় ২৫/৩০ মণ মাছ জোরপূর্বক ধরে নিয়ে যায়।

ওই সকল মাছের বর্তমান বাজার মূল্য প্রায় আড়াই লক্ষ টাকা হবে বলে দাবী করেন অভিযোগকারী বাবুল হোসেন। তিনি বলেন রায়হান আলী একজন সন্ত্রাসী, মাদক সেবনকারী ও চাঁদাবাজ প্রকৃতির লোক।

এব্যাপারে মোহনপুর থানার ভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) হরিদাস মন্ডল বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.