শুক্রবার, ১৮ অক্টোব ২০২৪, সময় : ০৫:১১ am

সংবাদ শিরোনাম ::
মোহনপুরে দিনব্যাপি ফুটবল টুর্ণামেন্টে বন্ধু একাদশ চ্যাম্পিয়ন শিক্ষকদের কর্মসূচিতে সাউন্ড গ্রেনেড পুলিশের লাঠিচার্জ, আহত ৩৩ ধর্মীয় উৎসব দুই ঈদে ১১ আর পূজায় দুই দিন ছুটি পাস পল্লীবিদ্যুতের কর্মকর্তা চাকরিচ্যুত, প্রতিবাদে রাজশাহীতে শাটডাউন কাটাখালীতে সড়কের পাশ থেকে রিকশাচালকের মরদেহ উদ্ধার বাগমারায় ৪ দিনব্যাপি নকল নবীসদের কলম বিরতি কর্মসূচী পালিত নগরীতে পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৯ নাচোলে এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে ৬০ বছরের বৃদ্ব গ্রেফতার ‘অগ্নিকন্যা’ মতিয়া চৌধুরী আর নেই, মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে বিভাগীয় সমন্বয়ক সভা অহংকারীদের পছন্দ করেন না আল্লাহপাক ! হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে গলায় ফাঁস দিয়ে কৃষকের আত্মহত্যা দুর্গাপুরে জেলা সেচ্ছাসেবক লীগ নেতা আরিফসহ ৩ জন গ্রেপ্তার আন্দোলনে নিহত সাকিবের লাশ ৭২ দিন পর কবর থেকে উত্তোলন আধিপত্ত্য বিস্তারে সড়ক পরিবহনের দুই গ্রুপের সংঘর্ষ নিউমার্কেটের সামনে ফ্লাইওভার নির্মাণ বন্ধের দাবিতে মানববন্ধন নগরীতে নিখোঁজ দুই নারী-শিশু ঢাকার কেরানীগঞ্জ থেকে উদ্ধার ক্রিকেট দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহকে বরখাস্ত রাজশাহীতে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫ এইচএসসিতে রাজশাহী বিভাগের ১২ কলেজের সবাই অকৃতকার্য
তানোরে কারিতাসের উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবস উদযাপন

তানোরে কারিতাসের উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক, তানোর :
বিশ^ পরিবেশ দিবস উপলক্ষে রাজশাহীর তানোরে দুই শিক্ষা প্রতিষ্ঠানে ৭০০ আম ও লেবু গাছের চারা বিতরণ করেছে কারিতাস। বুধবার সকালে দুবইল উচ্চ বিদ্যালয় মাঠে কারিতাস বাংলাদেশ রাজশাহী অঞ্চলের ক্ষুদ্র কৃষকদের খাপ খাওয়ানোর উপযোগী খামার ও জীববৈচিত্র্য সমন্বয় (সাফবিন) প্রকল্পের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
‘করবো ভূমি পুনরুদ্ধার, রুখবো মরুময়তা অর্জন করতে হবে মোদের খরা সহনশীলতা’ এই স্লোগান দিয়ে স্কুলের ছাত্র-ছাত্রীরা একটি র‌্যালি বের করেন। র‌্যালি শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় কারিতাস তানোর উপজেলা এরিয়া ম্যানেজার মো. আশরাফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন তানোর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. তানভীর রেজা। এতে বিশেষ অতিথি ছিলেন, দুবইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রবিউল ইসলাম, পাঁচন্দর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য ও সমাজ সেবক মো. জাইদুল ইসলাম, কারিতাস রাজশাহী অঞ্চল সাফবিন প্রকল্পের জেলা প্রকল্প কর্মকতা মো. আমিনুল ইসলাম প্রমুখ।

আলোচনা শেষে দুবইল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ১টি করে আম ও লেবু গাছের চারা বিতরণ করা হয়। এর আগে কচুয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের ১টি করে আম ও লেবু গাছের চারা বিতরণ করা হয়। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.