শুক্রবার, ১৮ অক্টোব ২০২৪, সময় : ১১:৩৯ am

সংবাদ শিরোনাম ::
মোহনপুরে দিনব্যাপি ফুটবল টুর্ণামেন্টে বন্ধু একাদশ চ্যাম্পিয়ন শিক্ষকদের কর্মসূচিতে সাউন্ড গ্রেনেড পুলিশের লাঠিচার্জ, আহত ৩৩ ধর্মীয় উৎসব দুই ঈদে ১১ আর পূজায় দুই দিন ছুটি পাস পল্লীবিদ্যুতের কর্মকর্তা চাকরিচ্যুত, প্রতিবাদে রাজশাহীতে শাটডাউন কাটাখালীতে সড়কের পাশ থেকে রিকশাচালকের মরদেহ উদ্ধার বাগমারায় ৪ দিনব্যাপি নকল নবীসদের কলম বিরতি কর্মসূচী পালিত নগরীতে পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৯ নাচোলে এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে ৬০ বছরের বৃদ্ব গ্রেফতার ‘অগ্নিকন্যা’ মতিয়া চৌধুরী আর নেই, মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে বিভাগীয় সমন্বয়ক সভা অহংকারীদের পছন্দ করেন না আল্লাহপাক ! হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে গলায় ফাঁস দিয়ে কৃষকের আত্মহত্যা দুর্গাপুরে জেলা সেচ্ছাসেবক লীগ নেতা আরিফসহ ৩ জন গ্রেপ্তার আন্দোলনে নিহত সাকিবের লাশ ৭২ দিন পর কবর থেকে উত্তোলন আধিপত্ত্য বিস্তারে সড়ক পরিবহনের দুই গ্রুপের সংঘর্ষ নিউমার্কেটের সামনে ফ্লাইওভার নির্মাণ বন্ধের দাবিতে মানববন্ধন নগরীতে নিখোঁজ দুই নারী-শিশু ঢাকার কেরানীগঞ্জ থেকে উদ্ধার ক্রিকেট দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহকে বরখাস্ত রাজশাহীতে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫ এইচএসসিতে রাজশাহী বিভাগের ১২ কলেজের সবাই অকৃতকার্য
বাগমারায় শত্রুতার জেরে কলেজ শিক্ষকের ২২টি আমগাছ কেটেছে দূর্বৃত্তরা

বাগমারায় শত্রুতার জেরে কলেজ শিক্ষকের ২২টি আমগাছ কেটেছে দূর্বৃত্তরা

আবু বাককার সুজন (নিজস্ব প্রতিবেদক) বাগমারা :
পূর্বশত্রুতার জের ধরে রাজশাহীর বাগমারায় এক কলেজ শিক্ষকের ২২টি আম গাছ ও চারটি কলা গাছ কেটে ফেলেছে দূর্বৃত্তরা। এতে ওই শিক্ষকের প্রায় দেড় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। এ ঘটনায় শনিবার থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

জানা গেছে, নরদাশ ইউনিয়নের মাদিলা গ্রামের মৃত দিলবর রহমানের ছেলে কলেজ শিক্ষক নজরুল ইসলামের সঙ্গে রাস্তার জমি নিয়ে প্রতিবেশি আব্দুর রাজ্জাক, শাকিম ও আবুল কালামসহ তাদের পক্ষের লোকজনের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এই বিরোধের জের ধরে শত্রুতা করে রাতের আঁধারে নজরুল ইসলামের বাগানের ২২টি আম গাছ ও চারটি কলা গাছ কেটে ফেলে দূর্বৃত্তরা।

এর আগেও জমিজমা নিয়ে বিরোধের জের ধরে কলেজ শিক্ষক নহরুল ইসলাম ও তার ছেলে প্রকৌশলী হাসিবুল ইসলামকে হাসুয়া দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে জখম করে। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় আব্দুল হাকিম ও তার ছেলে রাকিবসহ ৬ জনের বিরুদ্ধে আদালতে একটি মামলা করা হয়েছে।

থানার ওসি অরবিন্দ সরকার বলেন, বাগানের গাছ কেটে ফেলা এটি একটি অমানবিক ঘটনা। তদন্ত সাপেক্ষে এই ঘটনার মূল হোতাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.