শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ১০:২৬ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
বাগমারায় শত্রুতার জেরে কলেজ শিক্ষকের ২২টি আমগাছ কেটেছে দূর্বৃত্তরা

বাগমারায় শত্রুতার জেরে কলেজ শিক্ষকের ২২টি আমগাছ কেটেছে দূর্বৃত্তরা

আবু বাককার সুজন (নিজস্ব প্রতিবেদক) বাগমারা :
পূর্বশত্রুতার জের ধরে রাজশাহীর বাগমারায় এক কলেজ শিক্ষকের ২২টি আম গাছ ও চারটি কলা গাছ কেটে ফেলেছে দূর্বৃত্তরা। এতে ওই শিক্ষকের প্রায় দেড় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। এ ঘটনায় শনিবার থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

জানা গেছে, নরদাশ ইউনিয়নের মাদিলা গ্রামের মৃত দিলবর রহমানের ছেলে কলেজ শিক্ষক নজরুল ইসলামের সঙ্গে রাস্তার জমি নিয়ে প্রতিবেশি আব্দুর রাজ্জাক, শাকিম ও আবুল কালামসহ তাদের পক্ষের লোকজনের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এই বিরোধের জের ধরে শত্রুতা করে রাতের আঁধারে নজরুল ইসলামের বাগানের ২২টি আম গাছ ও চারটি কলা গাছ কেটে ফেলে দূর্বৃত্তরা।

এর আগেও জমিজমা নিয়ে বিরোধের জের ধরে কলেজ শিক্ষক নহরুল ইসলাম ও তার ছেলে প্রকৌশলী হাসিবুল ইসলামকে হাসুয়া দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে জখম করে। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় আব্দুল হাকিম ও তার ছেলে রাকিবসহ ৬ জনের বিরুদ্ধে আদালতে একটি মামলা করা হয়েছে।

থানার ওসি অরবিন্দ সরকার বলেন, বাগানের গাছ কেটে ফেলা এটি একটি অমানবিক ঘটনা। তদন্ত সাপেক্ষে এই ঘটনার মূল হোতাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.