শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৭:০২ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
আইপিএলের প্লেø-অফে প্রতিপক্ষ হিসেবে যাদের পাচ্ছে কলকাতা ও বেঙ্গালুরু

আইপিএলের প্লেø-অফে প্রতিপক্ষ হিসেবে যাদের পাচ্ছে কলকাতা ও বেঙ্গালুরু

ক্রীড়া ডেস্ক :
চলমান আইপিএলে লিগ পর্বের দুই ম্যাচ বাকি থাকতেই প্লে-অফের টিকিট নিশ্চিত করেছে চার দল। কলকাতা, রাজস্থান এবং হায়দ্রাবাদ আগেই নিশ্চিত করেছিল প্লে-অফ। আর সবশেষ চেন্নাইকে হারিয়ে প্লে-অফে নিজেদের জায়গা চূড়ান্ত করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

আইপিলের নকআউট পর্বে হবে মোট চারটি ম্যাচ। এর মধ্যে কোয়ালিফায়ার ১ ও ২ এলিমিনেটর, আর ফাইনাল ম্যাচ হবে।

শেষ চার দল নিশ্চিত হলেও সবগুলো ফ্র্যাঞ্চাইজিগুলোর টেবিলের অবস্থান এখনও নিশ্চিত হয়নি। আজকের দুই ম্যাচ খেলা শেষ হলেই নিশ্চিত হওয়া যাবে, কোন দল কত নম্বরে থেকে লিগ পর্ব শেষ করতে পারবে। একইসঙ্গে জানা যাবে, প্লে-অফে কে কার বিপক্ষে খেলবে।

প্লে-অফে ওঠা চার দলের মধ্যে দুই দলের অবস্থান স্থির হয়েছে, কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) ও রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এর মধ্যে ১৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে কলকাতা। তাদেরকে টপকে সুযোগ আর কারো নেই। আর বেঙ্গালুরু নিজেদের শেষ ম্যাচে চেন্নাই সুপার কিংসকে হারিয়ে ১৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে স্থির হয়েছে।

রোববার (১৯ মে) প্রথম ম্যাচে যদি হায়দ্রাবাদ জেতে আর দ্বিতীয় ম্যাচে যদি রাজস্থান হারে, তাহলে হায়দরাবাদ উঠে আসবে দুই নম্বরে। সেক্ষেত্রে নাইটদের প্রতিপক্ষও হবে হায়দরাবাদ। এদিনের প্রথম ম্যাচে হায়দ্রাবাদ এবং দ্বিতীয় ম্যাচে রাজস্থান জিতলে আবার রাজস্থান দুইয়ে থেকে যাবে।

সেক্ষেত্রে কলকাতার প্রতিপক্ষ হবে রাজস্থান। কিন্তু যদি হ্য়াদ্রাবাদ হারে তাহলে তৃতীয় স্থানেই থেকে যাবে তারা। সেক্ষেত্রে আজকের কেকেআর বনাম রাজস্থান ম্যাচের ফল যাই হোক প্রথম কোয়ালিফাইয়ারে কেকেআরের বিপক্ষে খেলবে রাজস্থানের বিরুদ্ধেই। রা/অ

 

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.