শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৮:৪৬ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
নাচোলে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যের মৃত্যু

নাচোলে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যের মৃত্যু

শহিদুল ইসলাম (নিজস্ব প্রতিবেদক) নাচোল :
চাঁপাইনবাবগঞ্জের নাচোল বাসস্ট্যান্ড এলাকায় মাইক্রোকারের ধাক্কাই এক প্রধান শিক্ষক ও অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য গুরুতর আহত হলে, পরে পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে।

বুধবার ১৫ মে রাত ৯ টার দিকে নাচোল বাসস্ট্যান্ডে রাস্তা সংলগ্ন একটি গরু বহনকারী খালি ভুটভুটির পাশে দাঁড়িয়ে থাকা দু’জনকে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামি ঢাকা মেট্রো চ-১৩-১১৫৫ মাইক্রোকারের আঘাতে গুরুতর আহত হলে স্থানীয়রা আহতদের নাচোল হাসপাতালে ভর্তি করেন।

আহত ব্যক্তিরা হলো ইসলামপুর মহল্লার মৃত মঈনুদ্দিন হোদার ছেলে গোলাম সারওয়ার শাহিন তিনি প্রধান শিক্ষক সুর্যপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এবং পন্ডিতপুর মহল্লার মৃত ইব্রাহিম বিশ্বাসের ছেলে আতাউর রহমান তিনি অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য ।

আহতদের উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে রেফার্ড করা হলে রাত সাড়ে ১১টার দিকে চিকিৎসারত অবস্থায় পুলিশ সদস্য আতাউর রহমানের মৃত্য হয়।

নাচোল থানার অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, মাইক্রোকার ও গরু বহনকারী খালি ভুটভুটি আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেয়া হয়েছে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.