রবিবর, ১৯ মে ২০২৪, সময় : ১১:৩৫ pm

সংবাদ শিরোনাম ::
আইপিএলের প্লেø-অফে প্রতিপক্ষ হিসেবে যাদের পাচ্ছে কলকাতা ও বেঙ্গালুরু ভিলেন ‘মিশা-ডিপজল দুজনেই মূর্খ’: নিপুণ কর্মঅধ্যায় তাঁকে অমরত্ব দিয়েছে : দেবব্রত চক্রবর্তী বিষ্ণু ঝিনাইদহ-৪ আসনের সাংসদকে খুঁজে পেতে ডিবিতে মেয়ে ডরিন আসাম রাজ্যের শিলচরের ভাষাশহিদদের রাজশাহীতে স্মরণ চৌদ্দপুরুষের জন্য দেশের টাকা লুটে নিচ্ছে ক্ষমতাসীনরা : রিজভী তানোরে বাংলা টিভির ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত তানোরে দ্বিতীয় বারেরমত নির্বাচিত চেয়ারম্যান ময়নাকে গণসংবর্ধনা তালবীজ রোপণ প্রকল্পেও দুর্নীতির থাবা : সর্বাগ্রে দরকার সুশাসন দেশে-বিদেশে চোরাচালানে ঢাল হয়ে উঠছে কুরিয়ার সার্ভিস চারঘাটে বিএমডিএর রোপিত ২৬ হাজার তালগাছ গেল কই? পান চাষিদের নিয়ে ৯ দিনব্যাপি প্রশিক্ষণের উদ্বোধনে প্রতিমন্ত্রী দারা জেলা পরিষদের উদ্যোগে রাজশাহীতে নির্মিত হবে কেন্দ্রীয় শহীদ মিনার অফিসের তালা ভেঙ্গে প্রধান শিক্ষকের চেয়ার দখল, লাপাত্তা সহকারি শিক্ষক রাজধানীর যাত্রাবাড়ীতে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন ঢাকায় দেখা মিলেছে, গুঁড়ি গুঁড়ি বৃষ্টির ডিবি পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার রাজশাহীতে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ এমপি : কৃষক বাঁচলে, দেশ বাঁচবে নাচোলে শেখ হাসিনার প্রত্যাবর্তন দিবস উদযাপিত গোদাগাড়ীতে পুলিশের অভিযানের ফেনসিডিলসহ ২ যুবক আটক
গাইবান্ধায় মধ্যরাতে গৃহবধূর খাটের নিচে প্রাক্তন স্বামী, অতঃপর..

গাইবান্ধায় মধ্যরাতে গৃহবধূর খাটের নিচে প্রাক্তন স্বামী, অতঃপর..

ডেস্ক রির্পোট :
গাইবান্ধার গোবিন্দগঞ্জে প্রাক্তন স্বামীকে গৃহবধূর ঘরের খাটের নিচে খুঁজে পাওয়ায় মিথ্যা অপবাদ দিয়ে মধ্যযুগীয় কায়দায় এক নারীকে নির্যাতন ও তার চুল কেটে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে রাতভর বেঁধে রাখা হয়।

রোববার মধ্যরাতে উপজেলার রাখালবুরুজ পচারিয়া দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। জানাজানি হলে পুলিশ সোমবার ও মঙ্গলবার দুপুরে এক নারীসহ চারজনকে গ্রেফতার করেছে।

গ্রামবাসী জানান, ওই গ্রামের এক বাকপ্রতিবন্ধীর স্ত্রীর (৩২) ঘরের খাটের নিচে রোববার মধ্যরাতে প্রাক্তন স্বামী মোনারুল ইসলামকে (৩৫) দেখতে পান প্রতিবেশীরা। এ সময় ওই নারীর স্বামী বাড়িতে ছিলেন না।

ঘটনা দেখতে পেয়ে ওই গ্রামের শাহজাহান আলী, চামেলী বেগম, আব্দুল ছাত্তার, হারুন মিয়া, আইনুল ইসলাম ও দেলবর রহমানসহ কয়েকজন অপবাদ দিয়ে তাকে ঘর থেকে বের করেন। তারা প্রাক্তন স্বামী মোনারুল ইসলামকে কোনো দোষ না দিয়ে তাকে ছেড়ে দেন। পরে গৃহবধূকে টেনেহিঁচড়ে বাড়ির পাশে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে উল্টো করে দুই হাত রশি দিয়ে বেঁধে এলোপাতাড়ি মারপিট করেন। শুধু তাই নয়, তারা অপবাদ দিয়ে মাথার চুল কেটে নির্যাতন করেন।

চামেলী বেগম জানান, ছকিনা আমার সম্পর্কে জা হয়। সে ঘরের ভেতরে প্রাক্তন স্বামীকে নিয়ে ঘুমাচ্ছিলেন। বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা ক্ষুব্ধ হয়ে তাকে মারপিট করেন।

পুলিশ জানায়, রোববার রাত ২টার দিকে ৯৯৯ নম্বরে বিষয়টি জানার পর ঘটনাস্থল থেকে নির্যাতিত ছকিনাকে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নির্যাতিত ছকিনা সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন। পরে এ ঘটনায় সাতজনকে অভিযুক্ত করে নির্যাতিত গৃহবধূ বাদী হয়ে অভিযোগ দায়ের করেন। মামলা হলে পুলিশ উপজেলার রাখালবুরুজ পচারিয়া দক্ষিণপাড়া গ্রামের মৃত ফছুর উদ্দিনের ছেলে শাহজাহান আলী (৪৮), একই গ্রামের আলিম উদ্দিনের স্ত্রী চামেলী বেগম (৪০) ও আমির উদ্দিনের ছেলে আব্দুল ছাত্তারকে (৫৫) গ্রেফতার করে। পরে অভিযুক্ত প্রাক্তন স্বামী মোনারুল ইসলামকে মঙ্গলবার দুপুরে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ বলেন, এ ঘটনায় অভিযুক্ত চারজনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারে পুলিশের জোর চেষ্টা অব্যাহত আছে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.