শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০২:৪৪ pm

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
দুর্গাপুর সাংবাদিক কল্যাণ সমিতির আহবায়ক কমিটি গঠন

দুর্গাপুর সাংবাদিক কল্যাণ সমিতির আহবায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর দুর্গাপুরে কর্মরত সাংবাদিকদের অধিকার আদায়ের লক্ষ্যে দুর্গাপুর সাংবাদিক কল্যাণ সমিতির আত্মপ্রকাশ করেছে। পরে ১২ মে/২০২৪ ইং তারিখে ‘দুর্গাপুর সাংবাদিক কল্যাণ সমিতির ২১ সদস্যবিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

স্থানীয় সাংবাদিকদের সম্মতিক্রমে স্থানীয় দৈনিক রাজবার্তা পত্রিকার নিজস্ব প্রতিবেদক মো. জাহাঙ্গীর আলম আহবায়ক, যুগ্ম আহবায়ক দৈনিক বর্তমান কথা পত্রিকার প্রতিনিধি আজহারুল ইসলাম বুলবুল ও স্থানীয় দৈনিক সোনার দেশ পত্রিকার দুর্গাপুর উপজেলা প্রতিনিধি মো. শাহজামালকে সদস্য সচিব করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, দৈনিক রাজশাহী সংবাদ পত্রিকার দুর্গাপুর উপজেলা প্রতিনিধি জিএম কিবরিয়া, ভোরের দর্পন পত্রিকার উপজেলা প্রতিনিধি শাহীন আলম, দৈনিক তৃতীয় মাত্রা পত্রিকার প্রতিনিধি খোরশেদ আলম, শ্যমবাজার পত্রিকার প্রতিনিধি হাসিবুজ্জামান হাসিব, জাকির হোসেন চ্যানেল ২৩, নাহিদ ইসলাম প্রথম বাংলাদেশ, মশিউর রহমান মানিক দৈনিক সবুজ নগর, জাহিদ হাসান বর্তমান দেশবাংলা, মমিন জাদরান দৈনিক মাতৃজগত, রাকিব আমার বাংলাদেশ, আব্দুল খালেক ভোরের কাগজ , শাহাবুদ্দিন মোল্লা সাপ্তাহিক অগ্রযাত্রা ও ইমাম হোসেন দৈনিক লাখোকন্ঠ।

এছাড়াও নাঈম মনিংবিডি ডটকম, নাজমুল হোসেন দৈনিক উপচার, শাহীন ইসলাম বিজনেস ফাইল, ফরিদ আহমেদ আবির দৈনিক নয়া দিগন্ত দুর্গাপুর উপজেলা সংবাদদাতা প্রমুখ। রবিবার (১২ মে) বেলা ১১ টায় দুর্গাপুর বাজারস্থ একটি রেস্টুরেন্টে আনুষ্ঠানিকভাবে এ কমিটির নাম ঘোষণা করা হয়।

এসময় আহবায়ক কমিটির নেতারা জানান, ‘দুর্গাপুরে সাংবাদিক কল্যাণ সমিতি’ সব সময় গণমাধ্যমকর্মীদের যেকোনা বিপদে পাশে দাঁড়াবে। সুবিধাবঞ্চিত সাংবাদিকদের নায্য দাবি ও অধিকার আদায়ে ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সকলকে সাথে নিয়ে একযোগে কাজ করা হবে। এই সংগঠনটি মূখ্য ভূমিকা রাখবে বলে দাবি করেন তারা।

এছাড়াও বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সাংবাদিকতার লক্ষ্যে থাকবে বিশেষ উদ্যোগ গ্রহন করা হয়। এ সময় সৌহার্দপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে একে অপরের পাশে থাকার প্রত্যয়ও ব্যক্ত করেন উপস্থিত সাংবাদিকরা। সভা শেষে পরে মধ্যাহ্নভোজ ও আনন্দঘন পরিবেশে অনুষ্ঠানটি সমাপ্তি ঘোষণা করা হয়। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.