রবিবর, ০৮ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৬:২৪ am

সংবাদ শিরোনাম ::
সাংবাদিকতাই হচ্ছে পৃথিবীর শ্রেষ্ঠ পেশা : খায়রুল আলম রফিক হাসিনাকে চুপ থাকতে বলায় ড. ইউনূসের প্রতি নারাজ মোদি? জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার বাগমারায় অবিষ্ফোরিত ককটেলসহ দুই বস্তা অস্ত্র উদ্ধার আরএমপি’র নতুন পুলিশ কমিশনার আবু সুফিয়ান নিয়ামতপুরে জমি ও বাড়ি দখলের অভিযোগ রামেবির ভিসির দায়িত্ব ক্ষমতাচ্যুত আ.লীগের দোসরকে নিয়োগ না দেওয়ার দাবি রামেবির নার্সিং শিক্ষার্থীদের ‘প্রতীকি পরীক্ষা ও বিষপান অসুস্থ শিক্ষার্থীরা জাতীয় সঙ্গীত পরিবর্তন ইস্যুতে বিতর্ক সৃষ্টি হয় এমন কিছু করবে না অন্তর্র্বতীকালীন সরকার: ধর্ম উপদেষ্টা বঙ্গবন্ধু সেতুতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৩ জাতিসংঘে ড. ইউনূসের সফরসঙ্গী ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ ৭ সদস্যের প্রতিনিধি দল জাতির ক্রাইসিস চলছে, এজন্য নির্বাচন দেরিতে চাইছে জামায়াত জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্র রুখে দাঁড়াতে রাজশাহীতে প্রতিবাদী মানববন্ধন বিএসএফের গুলিতে কিশোরী স্বর্ণা দাসের মৃত্যুতে ভারতকে আহমদ শফী আশরাফী’র নিন্দা তানোরে বিএনপি নেতার মামলায় আ.লীগের দুই ইউপি চেয়ারম্যানসহ ৩ জন গ্রেপ্তার বাগমারায় স্বেচ্ছাসেবকলীগ সভাপতি গ্রেফতার মোহনপুরে সড়ক দুর্ঘটনায় ব্র্যাক ব্যাংকের এরিয়া ম্যানেজার নিহত নগরীতে মাদ্রাসার অধ্যক্ষের অপসারণের দাবিতে বিক্ষোভ প্রধান নির্বাচন কমিশনারের নেতৃত্বে ৫ সদস্যের নির্বাচন কমিশন পদত্যাগ মোহনপুরে ট্রাকের ধাক্কায় এনজিও কর্মী নিহত
তানোরে বিপুল সংখ্যক কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ প্রদান

তানোরে বিপুল সংখ্যক কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ প্রদান

ওবাইদুর রহমান সুজন, তানোর :
রাজশাহীর তানোর উপজেলায় ২০২৩-২০২৪ অর্থ বছরে খরিপ-১ মৌসুমের প্রণোদনা কর্মসূচির আওতায় উপসি আউশ ধান উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ৭ হাজার ৬৫০ জন কৃষকদের মাঝে বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে শনিবার সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ চত্বরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যের উফসি আউশ ধানের এসব বীজ ও সার বিতরণ করা হয়।

এসময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, তানোর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোস্তাফিজুর রহমান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাংসদ প্রতিনিধি ও তানোর উপজেলা পরিষদের আবারও নবনির্বাচিত চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

প্রধান বক্তা ও সঞ্চালক হিসেবে উপস্থিত ছিলেন, তানোর উপজেলা কৃষি কর্মকর্র্তা কৃষিবিদ মো. সাইফুল্লাহ আহমেদ। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার।

এছাড়াও সাতটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও তানোর উপজেলা আ.লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উক্ত কৃষকদের মাঝে ৫ কেজি করে উফশী আউশ ধানের বীজ, ১০ কেজি করে ডিএপি সার ও ১০ কেজি এমওপি সার বিতরণ করা হয়। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.