শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৮:৫০ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
তানোরে বিপুল সংখ্যক কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ প্রদান

তানোরে বিপুল সংখ্যক কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ প্রদান

ওবাইদুর রহমান সুজন, তানোর :
রাজশাহীর তানোর উপজেলায় ২০২৩-২০২৪ অর্থ বছরে খরিপ-১ মৌসুমের প্রণোদনা কর্মসূচির আওতায় উপসি আউশ ধান উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ৭ হাজার ৬৫০ জন কৃষকদের মাঝে বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে শনিবার সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ চত্বরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যের উফসি আউশ ধানের এসব বীজ ও সার বিতরণ করা হয়।

এসময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, তানোর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোস্তাফিজুর রহমান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাংসদ প্রতিনিধি ও তানোর উপজেলা পরিষদের আবারও নবনির্বাচিত চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

প্রধান বক্তা ও সঞ্চালক হিসেবে উপস্থিত ছিলেন, তানোর উপজেলা কৃষি কর্মকর্র্তা কৃষিবিদ মো. সাইফুল্লাহ আহমেদ। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার।

এছাড়াও সাতটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও তানোর উপজেলা আ.লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উক্ত কৃষকদের মাঝে ৫ কেজি করে উফশী আউশ ধানের বীজ, ১০ কেজি করে ডিএপি সার ও ১০ কেজি এমওপি সার বিতরণ করা হয়। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.