শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৫:৫০ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
নাচোলে প্রতিবন্ধীর চুরি হওয়া রিকশাভ্যান তানোরে উদ্ধার

নাচোলে প্রতিবন্ধীর চুরি হওয়া রিকশাভ্যান তানোরে উদ্ধার

শহিদুল ইসলাম (নিজস্ব প্রতিবেদক) নাচোল :
চাঁপাইনবাবগঞ্জের নাচোল থেকে চুরি হওয়া এক প্রতিবন্ধীর রিকশাভ্যান উদ্ধার করেছে নাচোল থানা পুলিশ। ভ্যানটি চুরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত ব্যক্তি যশোর জেলার কোতয়ালী থানার শংকরপুর গ্রামের নুর মোহাম্মদ গাজীর ছেলে বাপ্পী গাজী (৩৫)। তার বর্তমান ঠিকানা রাজশাহীর তানোর উপজেলার তানোরপাড়া গ্রাম।

নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ২৮ এপ্রিল রাত সাড়ে ৮টার দিকে রাজবাড়ী কলেজের সামনে নাচোল উপজেলার দোগাছী গ্রামের ওয়াজেদ আলীর ছেলে প্রতিবন্ধী আব্দুর রহিম (৩২)কে চেতনা নাশক দ্রব্য পান করিয়ে অজ্ঞান করে। পরে তার ব্যাটারি চালিত ভ্যান গাড়িটি চুরি করে নিয়ে যায়। এরপর নাচোল থানা পুলিশ ৯মে বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে নাচোল উপজেলার নেজামপুর বাজার এলাকায় অভিযান চালায় পুলিশ।

অভিযান চালিয়ে আন্তঃজেলা গাড়ি চোর চক্রের সদস্য বাপ্পী গাজীকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে রাত সাড়ে ৪টার দিকে রাজশাহী জেলার মোহনপুর থানার আমলাইন গ্রামে অভিযান চালিয়ে প্রতিবন্ধী রহিমের চুরি যাওয়া ভ্যানগাড়িটি উদ্ধার করা হয়। এঘটনায় নাচোল থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.