শুক্রবার, ২১ জু ২০২৪, সময় : ০৯:১১ pm

সংবাদ শিরোনাম ::
পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশ, তীব্র প্রতিবাদ বিপিএসএর মোদির আমন্ত্রণে দিল্লির উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী নাচোল সোনালী অতীত ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও ক্রেস্ট বিতরণ ঢাকাস্থ্য নাচোল উপজেলা সমিতি সাথে সাংবাদিকদের মতবিনিময় নাচোলে মেধাবী শিক্ষার্থী ও অসচ্ছল ভ্যানচালকের মাঝে চেক বিতরণ সড়ক দুর্ঘটনায় মোহনপুরে এনজিও কর্মী নিহত রাসেল’স ভাইপার : গুজব সত্যের চেয়ে ঝোড়োবেগে চলে! নাচোলে হত্যা মামলার আসামির আত্মহত্যা পবায় বয়স বাড়িয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত পপি, তদন্ত কমিটি গঠন নগরীতে কিছুটা বেড়েছে গরুর চামড়ার দাম, ছাগলের বিক্রি হয়নি দীর্ঘদিন ব্যবহারে ওয়াই-ফাইয়ের পাসওয়ার্ড ভুলে গেলে বের করবেন যেভাবে নানা উদ্যোগে নিয়ন্ত্রণে আনা যাচ্ছে না ভেজাল ওষুধ উখিয়ায় পাহাড়ধসে রোহিঙ্গা ক্যাম্পে ৯ জনের মৃত্যু নওগাঁর নিয়ামতপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত সমলিঙ্গ বিয়ের অনুমতি দিলো থাইল্যান্ডের পার্লামেন্ট আচরণবিধি ভঙ্গের দায়ে তানজিম সাকিবকে আইসিসির জরিমানা রাজধানীতে টিকিট না পেয়ে মধুমিতা হলে ভাঙচুর পুলিশের আরেক সাবেক কর্মকর্তার দুর্নীতি তদন্তে নামছে দুদক? পুঠিয়ায় ফেসবুকে ভিডিও পোস্ট দিয়ে গৃহবধূর আত্মহত্যা একুশে পদকপ্রাপ্ত কবি অসীম সাহা আর নেই
বাগমারায় ঘটনার ৫ মাসেও মামলা নেয়নি পুলিশ, সংবাদ সম্মেলন

বাগমারায় ঘটনার ৫ মাসেও মামলা নেয়নি পুলিশ, সংবাদ সম্মেলন

আবু বাককার সুজন (নিজস্ব প্রতিবেদক) বাগমারা :
থানায় অভিযোগ দিয়ে পাঁচ মাস অতিবাহিত হলেও কোনো আসামি গ্রেফতার কিংবা মামলা আমলে নেয়নি পুলিশ। শুক্রবার রাজশাহীর বাগমারার মুগাইপাড়া বাজারে ব্যবসা প্রতিষ্ঠানে আয়োজিত সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেছেন তাতিপাড়া গ্রামের আব্দুল গাফ্ফারের ছেলে বাদি রায়হান আলী।

সংবাদ সম্মেলনে রায়হান আলী লিখিত বক্তব্যে দাবি করেন, মোহনপুরের তাতিপাড়া গ্রামের একটি জলাশয় ১০ বছরের জন্য তিনি লিজ নিয়ে মাছ চাষ করে আসছেন। জাতীয় নির্বাচনে পছন্দের প্রার্থীকে ভোট দেওয়া নিয়ে বিরোধের জের ধরে জনৈক রেজাউল করিম ও সোহেল রানার নেতৃত্বে এলাকার কয়েকজন প্রভাবশালী ব্যক্তি জোরপূর্বক জলাশয়টি দখলের চেষ্টা করছে।

গত ৭ মে রেজাউল করিম ও সোহেল রানার নেতৃত্বে তাদের কয়েকজন ভাড়াটিয়া বাহিনী মৎস্য প্রজেক্টের পাহারাদার ও ম্যানেজারের উপর হামলা চালায়। হামলাকারিরা প্রজেক্টের ম্যানেজার শহীদকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। বর্তমানে সে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এছাড়া গত ১৩ জানুয়ারী রাতে ওই জলাশয়ে বিষ ঢেলে দিয়ে প্রায় ছয় লাখ টাকার মাছ নিধন করা হয়।

এই ঘটনায় পরের দিন ৬ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ৫-৬ জনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়। কিন্তু পাঁচ মাস অতিবাহিত হলেও আজো কোনো আসামি গ্রেফতার কিংবা অভিযোগটি মামলা হিসাবে আমলে নেওয়া হয়নি। তবে এ বিষয়ে থানার ওসি হরিদাশ পাল বলেন, অভিযোগকারি বিষয়টি আপস মীমাংসা করে নেওয়া কথা বলে থানায় আর যোগাযোগ করেননি। এ কারণে অভিযোগটি মামলা হিসাবে আমলে নেওয়া হয়নি। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.