শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ১২:৩২ pm

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
নিয়ামতপুরে আবারো নির্বাচনে ফিরলেন আ.লীগ সভাপতি আজাদ

নিয়ামতপুরে আবারো নির্বাচনে ফিরলেন আ.লীগ সভাপতি আজাদ

মো. শাকিল হোসেন, নিয়ামতপুর :
ফেসবুক লাইভে এর মাধ্যমে নির্বাচন থেকে সরে যাওয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ পুনঃরায় সাংবাদিক সম্মেলন করে নির্বাচনী মাঠে ফিরে আসার ঘোষনা দিলেন।

৭ মে বিকেলে নিয়ামতপুর উপজেলা প্রেসক্লাবে স্বশরীরে উপস্থিত হয়ে আলহাজ্ব আবুল কালাম আজাদ লিখিত বক্তব্যের মাধ্যমে নির্বাচনী মাঠে ফিরলেন। এ সময় চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আবুল কালাম আজাদসহ অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

তিনি তাঁর লিখিত বক্তব্যে বলেন, আপনারা জানেন আগামী ২১ মে উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচন কমিশন ইতি মধ্যে নির্বাচনের সকল প্রস্তুতি সুসম্পর্ণ করেছেন। কিন্তু অত্যান্ত দুঃখের বিষয় হলেও সত্য একটি প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তার কর্মী সমর্থকেরা প্রতিনিয়ত সরকার ও নির্বাচন কমিশনের নির্দেশনা অমান্য করে আমার নেতা-কর্মীদের বিভিন্ন ভাবে ভয়-ভীতি দেখিয়ে তাদের পক্ষে নেওয়ার চেষ্টা করছে। এবং আমার অধিকাংশ নেতা-কর্মীদের ইচ্ছের বিরুদ্ধে ঔ প্রার্থীর পক্ষে কাজ করতে বাধ্য করছে। যার ফলে গত ৫ মে ২০২৪ নিরুপায় হয়ে নিজ ফেসবুক লাইভে এসে নির্বাচন থেকে সাময়িকভাবে সরে আসার সিদ্ধন্ত গ্রহন করি।

যার প্রেক্ষিতে ৭ মে ২০২৪ ইং তারিখে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার এবং উপজেলা প্রশাসন নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ করার লক্ষে সকল প্রকার আইনী সহায়তার প্রত্যয় ব্যক্ত করেছেন। যার ফলে আমার আস্থা ও বিশ্বাস প্রতিষ্ঠিত হয়েছে। তাই আমি নির্বাচনে ফেরার জন্য আমার নেতা-কর্মীদের সাথে পরামর্শক্রমে নির্বাচনে অংশগ্রহন করার সিদ্ধান্ত গ্রহন করলাম।

সকল প্রকার নেতা-কর্মী, শুভাকাংখী ও ভোটারদের নির্বাচনী সকল প্রকার প্রচার ও প্রচারণার কার্যক্রম পুনরায় শুরু করার জন্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। আমি আলহাজ্ব মোঃ আবুল কালাম আজাদ সবাইকে ধন্যবাদ জানিয়ে আমার লিখিত বক্তব্য শেষ করছি। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.