শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৫৪ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
গোদাগাড়ীতে যুবককে কুপিয়ে টাকা ছিনতাই, মামলা নেয়নি পুলিশ

গোদাগাড়ীতে যুবককে কুপিয়ে টাকা ছিনতাই, মামলা নেয়নি পুলিশ

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়িতে চাঁদার দাবিতে বালুঘাটে কর্মচারিকে কুপিয়ে জখম ও পৌনে পাঁচ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় এখনো মামলা নেয়নি পুলিশ। গত ৫ এপ্রিল দুপুর সোয়া ১টার দিকে ভাটোপাড়া ফুলতলা বালুঘাটে এ ঘটনা ঘটে।

পরে মিনহাজুল ইসলাম রুদ্রো (২১) নামের বালুমহালের ওই কর্মচারিকে উদ্ধার করে গোদাগাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরের দিন তিনি বাদি হয়ে ১০ জনকে আসামী করে গোদাগাড়ী থানায় একটি এজাহার দায়ের করেন। কিন্তু পুলিশ এখনো মামলাটি রেকর্ড করেনি।

আসামীরা হলেন, ভাটোপাড়া গ্রামের অপু, মামুন, ডন, হিটলার, হামিম, শামীম, সোহান, বুলেট, হিমু ও রাসেল।

মামলার এজাহারে অভিযোগ করা হয়, অপুর নেতৃত্বে আসামীরা ফুলতালা বালুঘাটে গিয়ে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। টাকা দিতে অস্বীকার করায় তারা বালুমহালের ইজারাদারের কর্মচারি মিনহাজুল ইসলাম রুদ্রোকে কুপিয়ে জখম করে। এ সময় তারা ক্যাশ থেকে চার লাখ ৭৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে চলে যায়।

এর আগের দিন ৪ এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে বালুঘাটে গিয়ে তারা প্রতিদিন ১০ হাজার টাকা করে চাঁদা দিতে হবে বলে দাবি করে। একই সঙ্গে চাঁদা না দিলে তারা ব্যবসা বন্ধের হুমকি দেয়। এ নিয়ে কথাকাটাটির এক পর্যন্ত তারা সেখানে কর্মচারিদের মারপিট ও ভাঙচুর চালায়।

এ সময় তারা বালুঘাটের ক্যাশ বাক্স থেকে দুই লাখ ৭০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় ওই রাতেই বালুমহালের ম্যানেজার রাসেল মাহমুদ রানা (২৮) বাদি হয়ে ১১ জনকে আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করে।

বালুমহাল ইজারাদারি প্রতিষ্ঠান মেসার্স জাহাঙ্গীর এন্ড সন্সের ম্যানেজার রাসেল মাহমুদ রানা বলেন, তাদের বালুঘাটে পর পর দুইদিন হামলার ঘটনা ঘটেছে। এ বিষয়ে থানায় অভিযোগ দেয়া হলেও পুলিশ কোন পদক্ষেপ নেয়নি। এমনকি পুলিশ তদন্তেও যায়নি তাদের বালুঘাটে।

গোদাগাড়ী থানার ওসি খলিলুর রহমান পাটোয়ারি বলেন, বিষয়টি তদন্ত চলছে। এ বিষয়ে পুলিশ সুপারকেও অবহতি করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.