রবিবর, ০৮ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৬:২৮ am

সংবাদ শিরোনাম ::
সাংবাদিকতাই হচ্ছে পৃথিবীর শ্রেষ্ঠ পেশা : খায়রুল আলম রফিক হাসিনাকে চুপ থাকতে বলায় ড. ইউনূসের প্রতি নারাজ মোদি? জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার বাগমারায় অবিষ্ফোরিত ককটেলসহ দুই বস্তা অস্ত্র উদ্ধার আরএমপি’র নতুন পুলিশ কমিশনার আবু সুফিয়ান নিয়ামতপুরে জমি ও বাড়ি দখলের অভিযোগ রামেবির ভিসির দায়িত্ব ক্ষমতাচ্যুত আ.লীগের দোসরকে নিয়োগ না দেওয়ার দাবি রামেবির নার্সিং শিক্ষার্থীদের ‘প্রতীকি পরীক্ষা ও বিষপান অসুস্থ শিক্ষার্থীরা জাতীয় সঙ্গীত পরিবর্তন ইস্যুতে বিতর্ক সৃষ্টি হয় এমন কিছু করবে না অন্তর্র্বতীকালীন সরকার: ধর্ম উপদেষ্টা বঙ্গবন্ধু সেতুতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৩ জাতিসংঘে ড. ইউনূসের সফরসঙ্গী ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ ৭ সদস্যের প্রতিনিধি দল জাতির ক্রাইসিস চলছে, এজন্য নির্বাচন দেরিতে চাইছে জামায়াত জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্র রুখে দাঁড়াতে রাজশাহীতে প্রতিবাদী মানববন্ধন বিএসএফের গুলিতে কিশোরী স্বর্ণা দাসের মৃত্যুতে ভারতকে আহমদ শফী আশরাফী’র নিন্দা তানোরে বিএনপি নেতার মামলায় আ.লীগের দুই ইউপি চেয়ারম্যানসহ ৩ জন গ্রেপ্তার বাগমারায় স্বেচ্ছাসেবকলীগ সভাপতি গ্রেফতার মোহনপুরে সড়ক দুর্ঘটনায় ব্র্যাক ব্যাংকের এরিয়া ম্যানেজার নিহত নগরীতে মাদ্রাসার অধ্যক্ষের অপসারণের দাবিতে বিক্ষোভ প্রধান নির্বাচন কমিশনারের নেতৃত্বে ৫ সদস্যের নির্বাচন কমিশন পদত্যাগ মোহনপুরে ট্রাকের ধাক্কায় এনজিও কর্মী নিহত
বিভাগীয় মহিলা ক্রিকেট টুর্নামেন্টে রাজশাহী বিভাগ চ্যাম্পিয়ন

বিভাগীয় মহিলা ক্রিকেট টুর্নামেন্টে রাজশাহী বিভাগ চ্যাম্পিয়ন

ক্রীড়া ডেস্ক :
বিভাগীয় মহিলা স্কুল সম্মিলিত ক্রিকেট টুর্নামেন্টে রাজশাহী বিভাগ ময়মনসিংহ বিভাগকে চার উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। শনিবার (১৭ ডিসেম্বর) দুপুর ১২টায় শহীদ এ.এইচ.এম. কামারুজ্জামান স্টেডিয়ামে বিভাগীয় মহিলা স্কুল সম্মিলিত ক্রিকেট টুর্নামেন্ট টি-টোয়েন্টি ২০২৩-২৪ এর চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক ও রাজশাহী বিভাগীয় ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক ডাবলু সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও রানার-আপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে ডাবলু সরকার বলেন, মেয়েরা আর ঘরে বসে থাকবেনা। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নারী উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তিনি প্রতিটি সেক্টরে নারীদের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন। আগামীতে আরো করবেন বলে উল্লেখ করেন তিনি। বিজয় দল ও রানার-আপ দলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে ডাবলু সরকার আরো বলেন, এই বিজয় দিয়ে মেয়েদের খেলা শেষ নয়। সারা বছর মেয়েরা যেন ক্রিকেট অনুশীলন করতে পারে তার ব্যবস্থা তিনি করবেন বলে উল্লেখ্য করেন।

তিনি বলেন, আজকে এই ছোট ছোট মেয়েরা আগামীতে দেশের ক্রীড়াঙ্গনে অগ্রনী ভূমিকা রাখবে। তারা একদিন জাতীয় দলের হয়ে দেশ বিদেশে খেলবে। বহির্বিশ^ থেকে দেশের সুনাম বয়ে আনবে বলে আশাব্যক্ত করেন তিনি। বক্তব্য শেষে তিনি বিজয়ী ও রানার-আপ দলের হাতে ট্রফি তুলে দেন।

এই টুর্নামেন্টে ময়মনসিংহের সুমাইয়া আকতার সুবর্ণা সর্বোচ্চ রান করেন। তিনি মোট ১৫৭ রান করেন। ৭ উইকেট নিয়ে বেস্ট বোলার নির্বাচিত হন ঢাকার সুর্বনা কর্মকার। ১৫৩রান ও ৪উইকেট নিয়ে প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট হন ঢাকার ফাহমিদা, বেস্ট প্রমিসিনা প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট এবং প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন রাজশাহীর জেরিন তাসমিন লাবন্য। তাদের হাতে পুরস্কার তুলে অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাউন্সিলর, বিসিবি/উইমেন উইং সদস্য সচিব প্রকৌশী ফিরোজ করিম নেলী, রাজশাহী বিভাগীয় মহিলা সংস্থার সাধারণ সম্পাদক মাকসুদা আলম (রোজী), রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ হাসিনুর রহমান (টিংকু) ও বি সি বি ট-১৯ হেড কোচ দিপুরায় চৌধুরী। এছাড়াও অন্যান্য শুধজন উপস্থিত ছিলেন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.