শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৮:৩৫ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
বিভাগীয় মহিলা ক্রিকেট টুর্নামেন্টে রাজশাহী বিভাগ চ্যাম্পিয়ন

বিভাগীয় মহিলা ক্রিকেট টুর্নামেন্টে রাজশাহী বিভাগ চ্যাম্পিয়ন

ক্রীড়া ডেস্ক :
বিভাগীয় মহিলা স্কুল সম্মিলিত ক্রিকেট টুর্নামেন্টে রাজশাহী বিভাগ ময়মনসিংহ বিভাগকে চার উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। শনিবার (১৭ ডিসেম্বর) দুপুর ১২টায় শহীদ এ.এইচ.এম. কামারুজ্জামান স্টেডিয়ামে বিভাগীয় মহিলা স্কুল সম্মিলিত ক্রিকেট টুর্নামেন্ট টি-টোয়েন্টি ২০২৩-২৪ এর চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক ও রাজশাহী বিভাগীয় ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক ডাবলু সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও রানার-আপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে ডাবলু সরকার বলেন, মেয়েরা আর ঘরে বসে থাকবেনা। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নারী উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তিনি প্রতিটি সেক্টরে নারীদের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন। আগামীতে আরো করবেন বলে উল্লেখ করেন তিনি। বিজয় দল ও রানার-আপ দলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে ডাবলু সরকার আরো বলেন, এই বিজয় দিয়ে মেয়েদের খেলা শেষ নয়। সারা বছর মেয়েরা যেন ক্রিকেট অনুশীলন করতে পারে তার ব্যবস্থা তিনি করবেন বলে উল্লেখ্য করেন।

তিনি বলেন, আজকে এই ছোট ছোট মেয়েরা আগামীতে দেশের ক্রীড়াঙ্গনে অগ্রনী ভূমিকা রাখবে। তারা একদিন জাতীয় দলের হয়ে দেশ বিদেশে খেলবে। বহির্বিশ^ থেকে দেশের সুনাম বয়ে আনবে বলে আশাব্যক্ত করেন তিনি। বক্তব্য শেষে তিনি বিজয়ী ও রানার-আপ দলের হাতে ট্রফি তুলে দেন।

এই টুর্নামেন্টে ময়মনসিংহের সুমাইয়া আকতার সুবর্ণা সর্বোচ্চ রান করেন। তিনি মোট ১৫৭ রান করেন। ৭ উইকেট নিয়ে বেস্ট বোলার নির্বাচিত হন ঢাকার সুর্বনা কর্মকার। ১৫৩রান ও ৪উইকেট নিয়ে প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট হন ঢাকার ফাহমিদা, বেস্ট প্রমিসিনা প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট এবং প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন রাজশাহীর জেরিন তাসমিন লাবন্য। তাদের হাতে পুরস্কার তুলে অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাউন্সিলর, বিসিবি/উইমেন উইং সদস্য সচিব প্রকৌশী ফিরোজ করিম নেলী, রাজশাহী বিভাগীয় মহিলা সংস্থার সাধারণ সম্পাদক মাকসুদা আলম (রোজী), রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ হাসিনুর রহমান (টিংকু) ও বি সি বি ট-১৯ হেড কোচ দিপুরায় চৌধুরী। এছাড়াও অন্যান্য শুধজন উপস্থিত ছিলেন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.