সমবার, ২০ মে ২০২৪, সময় : ১২:১৫ am

সংবাদ শিরোনাম ::
আইপিএলের প্লেø-অফে প্রতিপক্ষ হিসেবে যাদের পাচ্ছে কলকাতা ও বেঙ্গালুরু ভিলেন ‘মিশা-ডিপজল দুজনেই মূর্খ’: নিপুণ কর্মঅধ্যায় তাঁকে অমরত্ব দিয়েছে : দেবব্রত চক্রবর্তী বিষ্ণু ঝিনাইদহ-৪ আসনের সাংসদকে খুঁজে পেতে ডিবিতে মেয়ে ডরিন আসাম রাজ্যের শিলচরের ভাষাশহিদদের রাজশাহীতে স্মরণ চৌদ্দপুরুষের জন্য দেশের টাকা লুটে নিচ্ছে ক্ষমতাসীনরা : রিজভী তানোরে বাংলা টিভির ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত তানোরে দ্বিতীয় বারেরমত নির্বাচিত চেয়ারম্যান ময়নাকে গণসংবর্ধনা তালবীজ রোপণ প্রকল্পেও দুর্নীতির থাবা : সর্বাগ্রে দরকার সুশাসন দেশে-বিদেশে চোরাচালানে ঢাল হয়ে উঠছে কুরিয়ার সার্ভিস চারঘাটে বিএমডিএর রোপিত ২৬ হাজার তালগাছ গেল কই? পান চাষিদের নিয়ে ৯ দিনব্যাপি প্রশিক্ষণের উদ্বোধনে প্রতিমন্ত্রী দারা জেলা পরিষদের উদ্যোগে রাজশাহীতে নির্মিত হবে কেন্দ্রীয় শহীদ মিনার অফিসের তালা ভেঙ্গে প্রধান শিক্ষকের চেয়ার দখল, লাপাত্তা সহকারি শিক্ষক রাজধানীর যাত্রাবাড়ীতে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন ঢাকায় দেখা মিলেছে, গুঁড়ি গুঁড়ি বৃষ্টির ডিবি পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার রাজশাহীতে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ এমপি : কৃষক বাঁচলে, দেশ বাঁচবে নাচোলে শেখ হাসিনার প্রত্যাবর্তন দিবস উদযাপিত গোদাগাড়ীতে পুলিশের অভিযানের ফেনসিডিলসহ ২ যুবক আটক
বিভাগীয় মহিলা ক্রিকেট টুর্নামেন্টে রাজশাহী বিভাগ চ্যাম্পিয়ন

বিভাগীয় মহিলা ক্রিকেট টুর্নামেন্টে রাজশাহী বিভাগ চ্যাম্পিয়ন

ক্রীড়া ডেস্ক :
বিভাগীয় মহিলা স্কুল সম্মিলিত ক্রিকেট টুর্নামেন্টে রাজশাহী বিভাগ ময়মনসিংহ বিভাগকে চার উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। শনিবার (১৭ ডিসেম্বর) দুপুর ১২টায় শহীদ এ.এইচ.এম. কামারুজ্জামান স্টেডিয়ামে বিভাগীয় মহিলা স্কুল সম্মিলিত ক্রিকেট টুর্নামেন্ট টি-টোয়েন্টি ২০২৩-২৪ এর চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক ও রাজশাহী বিভাগীয় ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক ডাবলু সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও রানার-আপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে ডাবলু সরকার বলেন, মেয়েরা আর ঘরে বসে থাকবেনা। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নারী উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তিনি প্রতিটি সেক্টরে নারীদের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন। আগামীতে আরো করবেন বলে উল্লেখ করেন তিনি। বিজয় দল ও রানার-আপ দলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে ডাবলু সরকার আরো বলেন, এই বিজয় দিয়ে মেয়েদের খেলা শেষ নয়। সারা বছর মেয়েরা যেন ক্রিকেট অনুশীলন করতে পারে তার ব্যবস্থা তিনি করবেন বলে উল্লেখ্য করেন।

তিনি বলেন, আজকে এই ছোট ছোট মেয়েরা আগামীতে দেশের ক্রীড়াঙ্গনে অগ্রনী ভূমিকা রাখবে। তারা একদিন জাতীয় দলের হয়ে দেশ বিদেশে খেলবে। বহির্বিশ^ থেকে দেশের সুনাম বয়ে আনবে বলে আশাব্যক্ত করেন তিনি। বক্তব্য শেষে তিনি বিজয়ী ও রানার-আপ দলের হাতে ট্রফি তুলে দেন।

এই টুর্নামেন্টে ময়মনসিংহের সুমাইয়া আকতার সুবর্ণা সর্বোচ্চ রান করেন। তিনি মোট ১৫৭ রান করেন। ৭ উইকেট নিয়ে বেস্ট বোলার নির্বাচিত হন ঢাকার সুর্বনা কর্মকার। ১৫৩রান ও ৪উইকেট নিয়ে প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট হন ঢাকার ফাহমিদা, বেস্ট প্রমিসিনা প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট এবং প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন রাজশাহীর জেরিন তাসমিন লাবন্য। তাদের হাতে পুরস্কার তুলে অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাউন্সিলর, বিসিবি/উইমেন উইং সদস্য সচিব প্রকৌশী ফিরোজ করিম নেলী, রাজশাহী বিভাগীয় মহিলা সংস্থার সাধারণ সম্পাদক মাকসুদা আলম (রোজী), রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ হাসিনুর রহমান (টিংকু) ও বি সি বি ট-১৯ হেড কোচ দিপুরায় চৌধুরী। এছাড়াও অন্যান্য শুধজন উপস্থিত ছিলেন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.