শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ১২:২৮ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত-১

চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত-১

শহিদুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের কাজীপাড়ায় পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আব্দুর রহমান (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আব্দুর রহমান ওই এলাকার আলতাফ হোসেনের ছেলে। এ ঘটনায় ৯ জনকে আটক করেছে পুলিশ। ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ইকবাল হোছাইন।

স্থানীয়রা জানান, ইসলামপুর ইউপি চেয়ারম্যান আক্তারুজ্জামান টিপু ও সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দীন গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছে। ইউপি নির্বাচন ঘনিয়ে আসায় নিজেদের অস্তিত্ব জানান দিতে দ্বন্দ্বে জড়াচ্ছে দুই গ্রুপ। গত দুদিন আগেও কাজীপাড়ার ডাকু ও মতিউর রহমান মারামারি করেন। একইদিন সন্ধ্যায় পুলিশ তাদের দুজনকেই আটক করে। এ ঘটনায় পৃথক দুটি মামলা হয় এতে দুজনই কারাগারে রয়েছে। এর মধ্যে ডাকু টিপুর অনুসারী ও মতিউর জসীম উদ্দীনের অনুসারী। এরপর থেকেই উভয় গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। ওই ঘটনার সূত্র ধরেই হামলা সংঘর্ষের ঘটনা ঘটেছে। তবে পুলিশ বলছে- পূর্ব বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে কি না, সেটি এখনই নিশ্চিত বলা যাবে না।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ইসলামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রেজওয়ানুল হক মণ্ডল জানান, জমির ড্রেন কাটাকে কেন্দ্র করে শুক্রবার দুই গ্রুপের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ সময় আব্দুর রহমানকে লাঠি দিয়ে বেদম প্রহার ও ইট দিয়ে আঘাত করলে তিনি গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত ব্যক্তিকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠানো হলে চাঁপাইনবাবগঞ্জ  সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে তিনি মারা যান। এ ঘটনায় ৯ জনকে আটক করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৯ জনকে আটক করা হয়েছে। ফের যেন কোনো হামলার ঘটনা না ঘটে এ জন্য ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.