শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৪৬ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
বান্দরবানে ব্যাংকে হামলা-লুটপাট : দুই থানায় ছয় মামলা

বান্দরবানে ব্যাংকে হামলা-লুটপাট : দুই থানায় ছয় মামলা

ডেস্ক রির্পোট :
ব্যাংকে হামলা, লুট, অপহরণ ও গোলাগুলির ঘটনায় থমথমে অবস্থা বিরাজ করছে বান্দরবানের রুমা ও থানচিতে। বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাতে বান্দরবানের থানচি বাজারে আচমকা গুলি চালানো শুরু করে কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট-কেএনএফ। এসময় পুলিশও পাল্টা গুলি ছুড়ে হামলার প্রতিরোধ করে। পরে পুলিশের সাথে বিজিবিও যোগ দেয়।

পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে বলে দাবিপুলিশ কর্মকর্তাদের। চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি সঞ্জয় সরকার বলেন, থানাকে লক্ষ্য করে নয়। কেএনএফ বাহিনী যখন ৩টি গাড়ি করে বাজারের ওপর দিয়ে থানার দিকে যাচ্ছিলো তখন আমাদের দায়িত্বরত পুলিশদের চোখে পড়ে। তখন আত্মরক্ষার্থে দু’পক্ষই গুলি চালায়।

তিনি বলেন, কেএনএফ সন্ত্রাসীরা থানচি থানার এক-দেড় কিলোমিটারের মধ্যে রয়েছে। এর ফলে, এসব এলাকায় বিজিবি ও পুলিশের সতর্ক পাহারা বসানো হয়েছে। বান্দরবানের ঘটনায় এখন পর্যন্ত মামলা হয়েছে ৬টি। এখন পর্যন্ত লুট হওয়া অস্ত্র উদ্ধার করা যায়নি।

এদিকে, উত্তেজনাকর পরিস্থিতির মধ্যেই বান্দরবান যাচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। শনিবার (৬ এপ্রিল) সকালে তিনি বান্দরবানে যাবেন। এ তথ্য জানিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

উল্ল্যেখ, মঙ্গলবার (২ এপ্রিল) রাতে সশস্ত্র দুর্বৃত্তরা রুমায় সোনালী ব্যাংকের শাখায় হামলা চালায়। এ সময় ম্যানেজার নেজাম উদ্দিনকে অপহরণ করা হয়। এরপর বুধবার (৩ এপ্রিল) দুপুরে জেলার থানচিতে কৃষি ব্যাংক ও সোনালী ব্যাংকে ডাকাতির ঘটনা ঘটে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.