বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৮:০৪ am

সংবাদ শিরোনাম ::
পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত
মোহনপুরে বাড়িতে হামলা-ভাঙচুর, নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট

মোহনপুরে বাড়িতে হামলা-ভাঙচুর, নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট

এম এম মামুন, নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর মোহনপুর উপজেলায় পূর্বশত্রুতার জের ধরে বাড়িতে হামলা চালিয়ে বাড়ির জিনিসপত্র ভাংচুর, মারপিটের পর নগদ টাকাসহ স্বর্ণালঙ্কার লুটপাটের অভিযোগ উঠেছে। এমন ঘটনা ঘটছে উপজেলার মৌপাড়া মিরপাড়া গ্রামে।

এ ঘটনায় বাড়ির মালিক জয়েন মোল্লা বাদি হয়ে নারী-পুরুষসহ ১৩ জনকে আসামি করে রাজশাহী বিজ্ঞ মোহনপুর থানার আমলী আদালতে মামলা দায়ের করেছেন।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, মোহনপুর উপজেলার মৌগাছি ইউনিয়নের মৌপাড়া মিরপাড়া গ্রামের উক্ত মামলার পাঁচ নম্বর আসামি জয়নাল হোসেনের বাবা আব্দুল জলিল সরদারের কাছে গ্রাম্য সমিতির পাওনাকৃত ৫০ হাজার টাকা চান জয়লান মোল্লা।

ওই টাকা চাওয়াকে কেন্দ্র করে ও পূর্ব শত্রুতার জের গত ২৬ মার্চ বিকেল সাড়ে ৫ টার সময় মৌপাড়া মিরপাড়া গ্রামের রুবেল সরদার, হাসান সরদার, হৃদয় হোসেন, মাসুম হোসেন, জয়লাল হোসেন, নাদিম হোসেন, মো: আলি, জাহিদ হোসেন, পলক হোসেন, শফিকুল ইসলাম, ইসমাইল হোসেন, আলেয়া বেগম ও মর্জিনা বেগম মিলে হাতে ধারালো হাঁসুয়া, লোহাড় রড, শাবল, হাতুড়ি, বাঁশে লাঠি, দা নিয়ে একই গ্রামের জয়নাল মোল্লার বাড়িতে হামলা চালায়। হামলাকারিরা বাড়ির মেইন গেটের দরজা,শয়ন কক্ষের দরজা, জালনা, টিন ভাংচুর করতে থাকে। ওই সময় বাঁধা দিতে গেলে হমলাকারিরা জয়লান মোল্লা ছেলে আজিজুল ইসলামকে ব্যাপক মারপিট করে আহত করে। হামকারিরা নগদ ১ লাখ ২০ হাজার টাকা, ১৩ আনা ওজনের স্বর্ণের গহনা চুরি করে নিয়ে যায়। এ সময় তারা বাড়িঘরে ভাঙচুর চালায়।’

মোহনপুর থানায় ফোন করার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত জয়লান মোল্লাকে উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান এবং ছেলে আজিজুল ইসলামকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।

মামলার বাদি জয়েন মোল্লা বলেন, আদালতে মামলা দায়ের পর থেকে তিনি তার পরিবার পরিজন নিয়ে চরম আতঙ্কের মধ্যে রয়েছেন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.