শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৩৬ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
তানোরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

তানোরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

আশরাফুল ইসলাম রনজু :
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে রাজশাহীর তানোর উপজেলা পরিষদ চত্বরে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় বীরমুক্তিযোদ্ধা সংসদ, শিক্ষা প্রতিষ্ঠান, সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান এবং সামাজিক সংগঠন শ্রদ্ধা নিবেদন করেন। পুষ্পস্তবক অর্পণের পর ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফেরাৎ কামনা করে মোনাজাত ও এক মিনিট নিরবতা পালন করা হয়।

এছাড়াও মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে উপজেলা পরিষদ ও প্রশাসনের আয়োজনে র‌্যালি, দোয়া মাহফিল এবং ‘স্বাধীনতার গুরুত্ব ও তাৎপর্য’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এরপর ডাকবাংলো মাঠ প্রাঙ্গনে জাতীয় সংগীতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন, ফেষ্টুন ও পায়রা উড়ানো, আলোচনা ও কুচকাওয়াজ, পুরস্কার বিতরণ এবং পরে উপজেলা পরিষদ হলরুমে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এসব অনুষ্ঠান পুলিশ, আনসার-ভিডিপি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী এবং ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স সদস্যদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়।

তানোর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর রহমান ময়না।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা এস এম ফজলুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন- সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা ওহাব হোসেন, তানোর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বার্নবাস হাসদাক ও থানার ওসি আব্দুর রহিম ছাড়াও ভাইস চেয়ারম্যান মো. আবু বাককার সিদ্দিক।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী সাইদুর রহমান, উপজেলা কৃষি অফিসার সাইফুল্লাহ, উপজেলা সমাজসেবা অফিসার মোহাম্মদ হোসেন খাঁন, ইসলামিক ফাউন্ডেশনের প্রতিনিধি, তানোর প্রেসক্লাবের সাবেক সেক্রেটারী ও আহবায়ক কমিটির জেনারেল সদস্য টিপু সুলতান, সোহেল রানাসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.