বুধবা, ১৮ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:২৬ pm

সংবাদ শিরোনাম ::
পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত
কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে মুখ্যমন্ত্রীর জনসভা, ব্রিগেড মাঠে তোরজোর

কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে মুখ্যমন্ত্রীর জনসভা, ব্রিগেড মাঠে তোরজোর

আন্তর্জাতিক ডেস্ক :
আগামীকাল রোববার সকাল ১১ টায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর নেতৃত্বে ব্রিগেড মাঠে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে জনগর্জন সমাবেশ এর ডাক দিয়েছে পশ্চিম বঙ্গ তৃণমূল কংগ্রেস। চলছে মাঝে মাঝে তৃণমূল নেতাদের ও কর্মীদের আনাগোনা।

একদিকে ডেকোরেশন লোকেদের কাজ শেষ করার তোরজোড়, অন্যদিকে মাইক ম্যানদেরও একি তোরজোড় চোখে পড়ে, মাঝে মাঝে টেস্টিং করার কাজ। এমনকি পার্টির সদস্যরা ব্রিগেড মাঠ থেকে শুরু করে পার্ক এবং রাস্তার দুধের সাজিয়ে তুলেছে তৃণমূল কংগ্রেসের পতাকায়। অন্যদিকে নড়স ংয়ঁধফ এর অফিসারেরা বিভিন্ন জায়গা পরিদর্শন করছেন, কুকুর ও অন্যান্য জিনিস নিয়ে, অচেন উচ্চপদস্থ পুলিশ আধিকারিকেরা।

ব্রিগেড মাঠের চতুর্দিকে, প্রযাপ্ত পরিমাণ জলের ব্যবস্থা রাখা হয়েছে, যাতে কোনভাবে সমাবেশে আশা তৃণমূল কর্মীরা অসুবিধেই না পড়েন। মাঠের চতুর্দিকে মাঝে মাঝে খুটিতে সিসি ক্যামেরা বসানো হয়েছে, জনসভায় আগত সকলকেই নজরদারিতে রাখার জন্য , থাকছে মাঠের চতুর দিকে এল ইডি ডিসপ্লে টিভি। পুরো মাঠ কেই বিভিন্নভাবে মুড়ে দেয়া হয়েছে যাতে কোনরকম দুর্ঘটনা না ঘটে।

করা হয়েছে তিনটি স্টেজ ,মূল স্টেজের দুপাশে দুটি তৃণমূল কর্মীদের বিভিন্ন নেতা নেত্রীদের জন্য করা হয়েছে। এবং মোস্ট এইদিকে একটি লম্বা লন তৈরি করা হয়েছে, কর্মী ও সদস্যদের সান্নিধ্যে আসার জন্য।

আগামীকাল ঠিক সকাল ১১টায় গরজে উঠবে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে এক জনগর্জন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কন্ঠে। আগামীকাল আশা করা যায় ,জনজোয়ারে ভাসবে এই ব্রিগেড মাঠ। সূত্র : বাংলা টাইমস

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.