মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ০২:০৫ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
বাঘায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

বাঘায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, বাঘা :
রাজশাহীর বাঘায় জাতীয় দৈনিক স্বাধীন দেশ পত্রিকার রাজশাহী জেলা প্রতিনিধি ও বাঘা রিপোটার্স ক্লাবের সদস্য সাংবাদিক তন্ময় দেবনাথ এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর ১২ টায় এলাকাবাসীদের আয়োজনে আড়ানী পৌরসভা সংলগ্ন রাস্তায় এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

দৈনিক লাখো কন্ঠ পত্রিকার পুঠিয়া উপজেলা প্রতিনিধি ইমাম হোসেন এর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, জাতীয় দৈনিক কালবেলা প্রত্রিকার বাঘা উপজেলা প্রতিনিধি ও বাঘা রিপোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক এম ইসলাম দিলদার, দৈনিক আমাদের জন্মভূমি পত্রিকার প্রকাশক সোহেল রানা, দৈনিক সমাচার পত্রিকার বিশেষ প্রতিনিধি আবুল হাসেম, ক্রাইম নিউজ বিডি রাজশাহী জেলা প্রতিনিধি হালিম কাজী।

উক্ত মানববন্ধনে সাংবাদিকগণ বক্তব্যে বলেন, সারাদেশের বিভিন্ন সময় সংবাদকর্মীদের উপর হামলা,মামলা নির্যাতন, হয়রানিসহ সহিংসতার ঘটনা বেড়েই চলেছে। আমরা সাংবাদিকরা সমাজ ও রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকি। কিন্তু সাংবাদিকদের উপর যখন নির্যাতন, হামলা ও মামলা করা হয় তখন সমাজ ও রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ দুর্বল হয়ে পড়ে। আমরা সাংবাদিক কলমের মাধ্যমে সমাজ গ্রাম উপজেলা জেলা বিভাগসহ রাস্ট্রের বিভিন্ন প্রকার অনিয়ম, দুর্নীতির খবর প্রকাশ করে রাস্ট্রনায়ক ও দেশ পরিচালনা কমিটি দেশকে সুষ্ঠুভাবে পরিচালনা করার সহযোগিতায় একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকি।

আমরা সাংবাদিক নিজ দায়িত্ব পালন কালে যারা বাধা প্রদান করে তাদের বিচারের আওতায় আনার দাবি জানান।

অন্য সাংবাদিক বক্তারা বলেন, সাংবাদিকদের কলমের মাধ্যমেই দেশের প্রকৃত বস্তুনিষ্ঠ ঘটনাবলি তুলে আনা সম্ভব। আইন করে কিংবা নির্যাতন করে সাংবাদিকদের কলমের লেখনী বন্ধ করা যাবে না। প্রশাসনকে অনুরোধ করা হয় তন্ময় দেবনাথের প্রকৃত অপরাধীদের আইনে আওতায় সঠিক শাস্তির দাবি করেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন- জাতীয় দৈনিক অগ্রযাত্রা পত্রিকার রাজশাহী বিভাগীয় প্রধান শাহাদত হোসেন, জাতীয় দৈনিক আজকের আলোকিত সকাল প্রত্রিকার বাঘা প্রতিনিধি সাজ্জাদ মাহমুদ সুইট, দৈনিক ক্রাইম তালাশ পত্রিকার লালপুর প্রতিনিধি সাহাবু্দ্িদন, দৈনিক ক্রাইম নিউজ প্রতিনিধি আঃসালাম ,বড়াল নিউজ ২৪.কম বার্তা সম্পাদক মোঃ লিখন ইসলাম, ফেস দ্যা পিপুল্স সাংবাদিক মাসুম ইসলাম ,সাংবাদিক হেলাল উদ্দিন, সাংবাদিক রাতুলসহ স্থানীয় এলাকাবাসী। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.