মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ১২:৫৮ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
মানবিক ইউএনও অসহায় প্রতিবন্ধী ভিক্ষুকের ঘরে দিলেন ঢেউটিন!

মানবিক ইউএনও অসহায় প্রতিবন্ধী ভিক্ষুকের ঘরে দিলেন ঢেউটিন!

নিজস্ব প্রতিবেদক :
বগুড়ার আদমদীঘিতে লুৎফর রহমান নামে এক বিশেষ চাহিদাসম্পন্ন অসহায় ভিক্ষুককে ঘর নির্মাণের ঢেউটিন ও আর্থিক সহায়তা দেওয়া হয়েছে। আদমদীঘি উপজেলার মানবিক নির্বাহী কর্মকর্তা রুমানা আফরোজ মঙ্গলবার দুপুরে এ সহায়তা দেন।

তিনি উপজেলার সান্তাহার ইউনিয়নের উথরাইল গ্রামের ওই ব্যক্তিকে দুই বান্ডেল ঢেউটিন ও ঘর নির্মাণে তিন হাজার টাকা চেক দেন।

সহায়তা প্রদানের সময় আদমদীঘি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কাউছার আলী, সান্তাহার ইউনিয়নের সদস্য নাজিম উদ্দিন, সান্তাহার শহর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম সোহাগ প্রমুখ উপাস্থিত ছিলেন।

হুইল চেয়ারে বসে সহায়তা নিতে আসা লুৎফর রহমান বলেন, আমার দুই পা অচল। চলতে-ফিরতে পারি না। চেয়ে-চিন্তে খাই। ভিক্ষা করে সংসার চালাই। মেম্বরের সহায়তা নিয়ে এখানে আইচি। আমাকে টিন দেওয়া হয়েছে ঘর মেরামত করার জন্য, যা আমি পেয়ে গেছি। মিস্ত্রির কাজের মজুরি বাবদ তিন হাজার টাকার চেক দিয়েছে।

তিনি আরও জানান, বিষয়টি স্থানীয় মেম্বারকে জানালে তিনি আমার কষ্টের কথাগুলো ইউএনও স্যারকে জানান এবং ঘর মেরামতের প্রয়োজনীয় ব্যবস্থা করেন। এসব পেয়ে আমি আনন্দিত এবং খুশি।

ইউপি সদস্য নাজিম উদ্দিন বলেন, লুৎফর রহমান প্রতিবন্ধী মানুষ। তিনি দুই পায়ে চলতে পারেন না। ঘর দিয়ে পানি পড়ায় তিনি আমার কাছে অনেক দিন ধরে সরকারি টিন চাইছিলেন। বিষয়টি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে জানালে তিনি ইউএনও স্যারকে বলেন। আবেদনের প্রেক্ষিতে ইউএনও টিন ও নগদ টাকা দিয়েছেন।

ইউএনও রুমানা আফরোজ বলেন, উপকারভোগীদের দোরগড়ায় যত তাড়াতাড়ি সম্ভব সেবা পৌঁছে দেওয়াই আমাদের লক্ষ্য। লুৎফর রহমান তারই একটি উদাহরণ। এ ধরনের কাজ চলমান আছে এবং থাকবে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.