শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:৩৭ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
তানোরে সাংবাদিকের খড়ের পালা ও দোকানে দূর্বৃত্তের আগুন, আড়াই লক্ষ টাকার খড় পুড়ে ছাঁই

তানোরে সাংবাদিকের খড়ের পালা ও দোকানে দূর্বৃত্তের আগুন, আড়াই লক্ষ টাকার খড় পুড়ে ছাঁই

আশরাফুল ইসলাম রনজু :
রাজশাহীর তানোর উপজেলার কালবেলার প্রতিনিধি ও আদর্শ কৃষক সাংবাদিক লুৎফর রহমানের ৪৭ বিঘা জমির খড়ের পালা ও লাবলু নামের এক যুবকের দোকানে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা। সোমবার দিবাগত ভোর রাতে ঘটনাটি ঘটেছে তানোর উপজেলার পাঁচন্দর ইউপির চিমনা গ্রামে। খবর পেয়ে গ্রামবাসী ছাড়াও তানোর ফায়ার সার্ভিসের কর্মীরা ৩ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষণে খড়ের পালার পুরো খড় ও দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

এবিষয়ে খড়ের মালিক সাংবাদিক লুৎফর রহমান বলেন, আমি পরিবার নিয়ে রাজশাহীতে বসবাস করি। চিমনা গ্রামে আমার মাসহ ভাইয়েরা থাকেন। দীর্ঘদিন ধরে সাংবাদিক লুৎফর রহমান চিমনা মাঠে ৭০/৮০ বিঘা জমিতে আলু ও ধান চাষাবাদ করে আসছেন। এঅবস্থায় তার ৪৭ বিঘার খড়ের পালা আগুনে পুড়ে আড়াই লাখ টাকার ক্ষতি হয়েছে।

তিনি আরও বলেন, দুর্বৃত্তরা শত্রুতা করে আমার খড়ের পালা ও মোড়ের মুদি দোকানে আগুন লাগিয়ে পুড়িয়ে দিয়েছেন। অভিযোগ দায়ের প্রস্ততি চলছে। সোমবার দিবাগত ভোর রাতে প্রতিবেশি চিমনা গ্রামের জৈনক ব্যক্তির পুত্র রুবেল ফজরের নামাজ পড়ার জন্য বাড়ি থেকে বেরিয়ে আগুন দেখে চিৎকার চেচামেচি শুরু করেন। পরে প্রতিবেশিসহ গ্রামের লোকজন আগুন নিভানোর চেষ্টা করেন এবং ফায়ার সার্ভিসে খবর দেন।

অপরদিকে, আগুনে পুড়ে যাওয়া দোকান মালিক চিমনা গ্রামের জৈনক ব্যক্তির পুত্র লাভলু হোসেন বলেন, চিমনা উত্তরপাড়া মোড়ে দীর্ঘদিন ধরে মুদি দোকান করে আসছিলেন তিনি। প্রতিদিনের ন্যায় সোমবার রাত প্রায় ১০টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে যায়। ভোরে আগুন লেগে দোকান পুড়ে যাওয়ার খবর পান। তার দোকানের মালামালসহ টিভি ফ্রিজ পুড়ে নষ্ট হয়ে গেছে। এতে তার প্রায় ২ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান তিনি। বর্তমানে সব হারিয়ে নিঃশ্ব হয়ে পড়েছেন তিনি।

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম বলেন, আগুনে পুড়ে যাওয়া ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত চলছে। তদন্তে আগুন লাগানো তথ্য পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.