মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:৩৩ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
ভারতে দর্শকদের মন জয় করল ‘সাদা রঙের পৃথিবী’ নামক সিনেমা

ভারতে দর্শকদের মন জয় করল ‘সাদা রঙের পৃথিবী’ নামক সিনেমা

বিনোদন ডেস্ক :
বহু অপেক্ষার অবসান ঘটিয়ে ২৩শে ফেব্রুয়ারী ঠিক সন্ধে সাতটায়, সাউথ সিটি মলের আইনক্স অডিটোরিয়ামে মুক্তি পেল ‘সাদা রঙের পৃথিবী’। রাজর্ষি দে প্রযোজিত, ভারতে বিধবা পাচার ও নারী নির্যাতনের কাহিনী অবলম্বনে এই ফিল্মটির শুভ সূচনা। সাথে সাথে দর্শকদের মন জয় করে নিল ছবিটি, হলের মধ্যে দর্শকদের সমালোচনা ও উল্লাস চোখে পড়ার মতো, এই বইটি আন্তর্জাতিক স্তরে সমস্ত হলে মুক্তি পেল।

এই ছবির শুভ মুক্তিতে উপস্থিত ছিলেন, পশ্চিবঙ্গ সরকারের মন্ত্রী শ্রী অরুপ বিশ্বাস, বিদ্যুৎ ,যুব বিষয়ক ও ক্রীড়া বিষয়ক দপ্তর। উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু, উপস্থিত ছিলেন বিধায়ক দেবাশীষ কুমার, পশ্চিমবঙ্গ সরকারের পরিবহন মন্ত্রী শ্রী স্নেহাশীষ চক্রবর্তী এবং কাস্ট ও কলাকুশলীরা।

আদর্শ টেলিমিডিয়া এবং অনিত আগরওয়াল দ্বারা উপস্থাপিত, এবং সুশান্ত সেনগুপ্ত ,শ্রাবণী পাল, রাজর্ষি দে প্রযোজিত এই ছবিতে বাংলার ১৯ জন প্রথম সারির অভিনেতা অভিনেত্রী অভিনয় করেছেন।

যাহারা সারাদিন পরিশ্রম করে অভিনয়ের মধ্য দিয়ে এই ছবিকে মানুষের কাছে পৌঁছে দেয়ার চেষ্টা করেছেন এবং মানুষের মন জয় করেছেন। তাদের দক্ষতাকে তুলে ধরেছেন।

অভিনয় করেছেন শ্রাবন্তী চ্যাটার্জী, সৌরসেনী মৈত্র, অরিন্দম শীল,ঋতব্রত মুখোপাধ্যায়, মল্লিকা ব্যানার্জি, স্নেহা চ্যাটার্জি, দেবশ্রী গাঙ্গুলী, ঐন্দ্রিলা বোস ,অরুনাভ দে রয়, ঈশান মজুমদার, রিচা শর্মা, সোহিনী গুহ রায়, মোনালিসা ব্যানার্জি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শুভজিৎ মিত্র,সঙ্গীতে আশু চক্রবর্তী, ও অন্যান্যরা।

বিধবা পাচারের উপর এটি ভারতের প্রথম চলচ্চিত্র, যা এখনও পর্যন্ত অন্য কোন ভাষায় তৈরি হয়নি।।

বারানসীর বিধবাদের বর্ণহীন জগতকে অন্বেষণ করে, সাদা শাড়ির মতো ব্লিচ হয়ে গেছে,তাদের যন্ত্রণা নিয়েই এই কাহিনী,তাহার মধ্যে কিছু অপরাধী লুকিয়ে আছে, অফিসার তদন্ত করতেও সে বিভিন্ন রাজনৈতিক ও অপরাধমূলক কাজে বাধা সৃষ্টি হয়েছে ও পদে পদে বিপদের সম্মুখীন হতে হয়েছে, ছদ্মবেশ ধারণ করে তাহার আইনি কাজকর্ম চালাতে হয়েছে।

ছবিটি হলে এসে না দেখলে, আপনাদের মনে হয়তো একটা আফসোস রয়ে যাবে, কি ঘটেছে ছবিটির মধ্য দিয়ে, কি তুলে ধরতে চেয়েছে, তাই আপনারা দেখুন, ছবিটি উপভোগ করুন, আপনাদের মতামত একজন প্রযোজককে আরো বহুদূর এগিয়ে নিয়ে যেতে পারে। নতুন ছবি আপনাদের সামনে তুলে ধরতে পারে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.