বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:১৫ pm

সংবাদ শিরোনাম ::
সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক
রাজশাহী কলেজ ছাত্রাবাসে মাদক সেবনে শিক্ষার্থীসহ আটক ৫

রাজশাহী কলেজ ছাত্রাবাসে মাদক সেবনে শিক্ষার্থীসহ আটক ৫

নিজস্ব প্রতিবেদক :
কলেজ ছাত্রাবাসের ভেতরে রাতে মাদক সেবনের অভিযোগে রাজশাহী কলেজের দুই শিক্ষার্থীসহ ৫ জনকে আটকের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে রাজশাহী কলেজের মুসলিম ছাত্রাবাসের একটি কক্ষ থেকে তাদের আটক করে কলেজ প্রশাসন।

তবে ক্ষমা চাওয়ায় মুচলেকায় তাদের পুলিশে না দিয়ে ছেড়ে দেওয়া হয়। জানা গেছে, শিক্ষার্থীরা আসর জমিয়ে নিজেরা গাঁজা সেবন করেছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী কলেজের অধ্যক্ষ অধ্যাপক আব্দুল খালেক।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে সরস্বতী পূজা উপলক্ষ্যে কলেজের হিন্দু হোস্টেলে সাংস্কৃতিক অনুষ্ঠান চলছিল। কলেজ অধ্যক্ষ সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। গোপন সূত্রে খবর পেয়ে তিনি মুসলিম ছাত্রাবাসের ই-ব্লকের একটি কক্ষে অভিযান পরিচালনা করেন। এ সময় উদ্ভিদবিজ্ঞান বিভাগের মাস্টার্সের ছাত্র মুশফিকুর রহমান ও একই বর্ষের গণিত বিভাগের ছাত্র জোবায়ের হোসেন এবং তিন বহিরাগতকে গাঁজা সেবনরত অবস্থায় হাতেনাতে ধরে ফেলেন। গাঁজা খাওয়ার উপকরণ জব্দ করা হয়।

পরে অধ্যক্ষের কার্যালয়ে এনে তাদের জিজ্ঞাসাবাদ করা হলে তারা দোষ স্বীকার করেন। প্রথমবার এ ধরনের অপরাধ করায় মুচলেকা দিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়। আটক ছাত্রদের সবার বাড়ি চাঁপাইনবাবগঞ্জে।

এদিকে শিক্ষার্থীদের কাছ থেকে পাওয়া অভিযোগে জানা গেছে, রাজশাহী কলেজের কয়েকটি ছাত্রাবাসে রাতে মাদক সেবনের আসর বসে। ছাত্রাবাসের তত্ত্বাবধায়কদের অভিযোগ দিলেও কোনো ব্যবস্থা নেওয়া হয় না।

তবে রাজশাহী কলেজ অধ্যক্ষ অধ্যাপক আব্দুল খালেক বলেন, অভিযোগ পেলেই তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হয়ে থাকে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.