রবিবর, ১৯ মে ২০২৪, সময় : ১০:৩৮ pm

সংবাদ শিরোনাম ::
আইপিএলের প্লেø-অফে প্রতিপক্ষ হিসেবে যাদের পাচ্ছে কলকাতা ও বেঙ্গালুরু ভিলেন ‘মিশা-ডিপজল দুজনেই মূর্খ’: নিপুণ কর্মঅধ্যায় তাঁকে অমরত্ব দিয়েছে : দেবব্রত চক্রবর্তী বিষ্ণু ঝিনাইদহ-৪ আসনের সাংসদকে খুঁজে পেতে ডিবিতে মেয়ে ডরিন আসাম রাজ্যের শিলচরের ভাষাশহিদদের রাজশাহীতে স্মরণ চৌদ্দপুরুষের জন্য দেশের টাকা লুটে নিচ্ছে ক্ষমতাসীনরা : রিজভী তানোরে বাংলা টিভির ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত তানোরে দ্বিতীয় বারেরমত নির্বাচিত চেয়ারম্যান ময়নাকে গণসংবর্ধনা তালবীজ রোপণ প্রকল্পেও দুর্নীতির থাবা : সর্বাগ্রে দরকার সুশাসন দেশে-বিদেশে চোরাচালানে ঢাল হয়ে উঠছে কুরিয়ার সার্ভিস চারঘাটে বিএমডিএর রোপিত ২৬ হাজার তালগাছ গেল কই? পান চাষিদের নিয়ে ৯ দিনব্যাপি প্রশিক্ষণের উদ্বোধনে প্রতিমন্ত্রী দারা জেলা পরিষদের উদ্যোগে রাজশাহীতে নির্মিত হবে কেন্দ্রীয় শহীদ মিনার অফিসের তালা ভেঙ্গে প্রধান শিক্ষকের চেয়ার দখল, লাপাত্তা সহকারি শিক্ষক রাজধানীর যাত্রাবাড়ীতে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন ঢাকায় দেখা মিলেছে, গুঁড়ি গুঁড়ি বৃষ্টির ডিবি পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার রাজশাহীতে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ এমপি : কৃষক বাঁচলে, দেশ বাঁচবে নাচোলে শেখ হাসিনার প্রত্যাবর্তন দিবস উদযাপিত গোদাগাড়ীতে পুলিশের অভিযানের ফেনসিডিলসহ ২ যুবক আটক
তানেরে বিধবা বৌদিকে ধর্ষণ চেষ্টায় মামলা, দেবর গ্রেপ্তার

তানেরে বিধবা বৌদিকে ধর্ষণ চেষ্টায় মামলা, দেবর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর তানোরে বিধবা বৌদিকে ধর্ষণ চেষ্টায় দেবর সুফলকে (৩১) গ্রেপ্তার করেছে তানোর থানা পুলিশ। গ্রেপ্তারকৃত সুফল চন্দ্র দাস তানোর পৌর সদরের হিন্দুপাড়া গ্রামের মৃত ত্রিনাতের ছেলে। রোববার দিবাগত রাতে অভিযান চালিয়ে রাজশাহী মহানগরী থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সোমবার আইনি প্রক্রিয়া শেষে দুপুরের দিকে গ্রেপ্তারকৃত সুফলকে পুলিশ স্কটের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, প্রায় দুু’বছর আগে স্বামী মারা যাওয়ার পর থেকে সুুফল তার বৌদিকে (১ সস্তানের জননী) কু-প্রস্তাব দেবার পাশাপাশি গ্রামের বিভিন্ন মানুষের কাছে তার বৌদিকে বিয়ে করবে এমন কুৎসা লটিয়ে আসছিলো।

সম্প্রতি ৩০ মার্চ সকাল সাড়ে ৭টার দিকে সুফল তার (বড় ভাইয়ের স্ত্রী) বৌদির ঘরের দরজায় গিয়ে ডাকা-ডাকি করে। এসময় তার বৌদি ঘরের দরজা খোলা মাত্রই সুফল তার বৌদিকে জাপটে ধরে ঠেলে ঘরের ভিতরে নিয়ে বৌদির কাপড় চোপড় টানা হিচড়া করে খুলে ফেলাসহ ধর্ষণ চেষ্টা করতে থাকে।

এঅবস্থায় বিধবা বৌদি ডাক চিৎকার দিলে নিজ বাড়িসহ পাশের বাড়ির লোকজনকে ছুটে আসতে দেখে সুফল দৌড়ে পালিয়ে যায়। এঘটনায় বৌদি ওই দিনই বাদি হয়ে সুফলকে আসামী করে তানোর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

এব্যাপারে তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান বলেন, অভিযোগটি তদন্ত করে সত্যতার প্রমান পাওয়া যায়। পরে সুফলের বিরুদ্ধে অভিযোগটি থানায় মামলা হিসেবে রেকর্ড করা হয়। ওসি আরও বলেন, ঘটনার পর থেকে সুফল পলাতক ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী মহানগরী থেকে তাকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.