শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৬:৩৮ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
তানোরে পুকুরপাড় থেকে যুবকের লাশ উদ্ধার

তানোরে পুকুরপাড় থেকে যুবকের লাশ উদ্ধার

আশরাফুল ইসলাম রনজু :
রাজশাহীর তানোরে পুকুরপাড় থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। ২৬ জানুয়ারী শুক্রবার সকালে তানোর পৌর এলাকার কালিগঞ্জ মাসিন্দা গ্রামে তার লাশ উদ্ধার করে থানা পুলিশ। এঘটনায় এলাকাজুড়ে ছড়িয়ে পড়েছে চাঞ্চল্য ও বইছে বিভিন্ন রকমের গুঞ্জন। নিহত যুবক কালিগঞ্জ মাসিন্দা গ্রামের বাসুদেবের পুত্র সুদেব (২৬)।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে নিহত যুবক সুদেবের লাশ উলঙ্গ অবস্থায় পুকুর পাড়ের ধারে পড়ে থাকা দেখে স্থানীয়রা থানা পুলিশে খবর দেন। এসময় থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন। তবে কি কারণে সুদেবের মৃত্যু হয়েছে তা এখনো জানা যায়নি।
নিহত যুবক সুদেবের স্ত্রী জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় সুদেব বাড়ি থেকে বাজারের উদ্দেশ্যে বেরিয়ে যান। কিন্তু সারারাত পার হয়ে গেলেও বাড়িতে না ফেরায় চিন্তিত হয়ে পড়ি। সকালে জানতে পারি পাশের পুকুর পাড়ে সুদেব নিহত হয়ে পড়ে রয়েছে।

এব্যাপারে নিহত সুদেবের বাবা বাসুদেব বলেন, তার ছেলের কোন শত্রু নেই। কারো সাথে কোন গন্ডগোলও নেই। তার ছেলেকে এভাবে মারলো কারা তাও বুঝে আসে না। কিন্তু পুলিশকে এ হত্যার রহস্য উদঘাটনের জন্য অনুরোধ জানান তিনি।

এবিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। পোস্টমর্টেম রিপোর্ট না পাওয়া পর্যন্ত কি কারণে মৃত্যু হয়েছে বলা সম্ভব হচ্ছে না বলে জানান ওসি। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.