মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ০২:০০ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
মোহনপুরে উপজেলা পরিষদ চেয়ারম্যানপ্রার্থী রনজুর গণসংযোগ

মোহনপুরে উপজেলা পরিষদ চেয়ারম্যানপ্রার্থী রনজুর গণসংযোগ

এম এম মামুন, নিজস্ব প্রতিবেদক :
আগামী উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে রাজশাহীর মোহনপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রাজশাহী জেলা যুবলীগের সাবেক সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম রিয়াজ উদ্দিন মাষ্টারের সুযোগ্য সন্তান বিশিষ্ট সমাজসেবক আলমগীর মোরশেদ রনজু গণসংযোগ করেছেন।

বুধবার (২৪ জানুয়ারি) দুপুর ১২টার থেকে বিকেল পর্যন্ত মোহনপুর উপজেলার জাহানাবাদ ইউনিয়নের পাকুড়িয়া হাটে ভোটাদের সাথে শুভেচ্ছা বিনিময় ও গণসংযোগ করেন। এসময় তার সাথে সাধারণ ভোটরা উপস্থিত ছিলেন।

আলমগীর মোরশেদ রনজু বলেন, আমি বিগত দিন থেকে আপনাদের পাশে ছিলাম, আগামীতেও আপনাদের সেবা করার লক্ষ্যে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাই। আমি বিশ্বাস করি মোহনপুর বাসি আমাকে ভোটের মাধ্যমে চেয়ারম্যান নির্বাচিত করবেন।

তিনি আরোও বলেন, আমি একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান, আপনারা আমার পাশে থাকবেন আর আমি সামনের দিকে অবশ্যই এগিয়ে যাবো ইনশাআল্লাহ। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.