বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:৫৪ pm

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
আগামী ১৩ জানুয়ারি আরইউজের নির্বাচন

আগামী ১৩ জানুয়ারি আরইউজের নির্বাচন

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) ত্রি-বার্ষীক নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। শনিবার সন্ধ্যায় আরইউজে কার্যালয়ে অনুষ্ঠিত তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের সভায় এ তফসিল ঘোষণার সিদ্ধান্ত হয়।

সভায় প্রধান নির্বাচন কমিশনার মুস্তাফিজুর রহমান খানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, নির্বাচন কমিশনের অপর দুই সদস্য- মোমিনুল ইসলাম বাবু ও বদরুল হাসান লিটন।

ঘোষিত তফসিল অনুযায়ী, ৩১ ডিসেম্বর রোববার সকাল ১১টায় খসড়া ভোটার তালিকা প্রকাশ। ১ জানুয়ারি রোজ সোমবার সকাল ১১টা থেকে বিকেল বিকেল ৫টা পর্যন্ত খসড়া ভোটার তালিকার ওপর আপত্তি গ্রহণ। একইদিন আপত্তির নিষ্পত্তি। ২ জানুয়ারি মঙ্গলবার সকাল ১১টায় চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ।

৩ ও ৪ জানুয়ারি বুধবার ও বৃহস্পতিবার মনোনয়নপত্র উত্তোলন এবং জমা দান সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। ৫ জানুয়ারি শুক্রবার মনোনয়নপত্র যাচাই-বাছাই বিকেল ৪টায় ও চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ বিকেল ৫টায় এবং ১৩ জানুয়ারি সকাল ১০টা থেকে বিকেল তিনটা পর্যন্ত ভোটগ্রহণ। ভোট গ্রহণ শেষে গণনা ও ফলাফল ঘোষণা। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.