শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৫:৩৪ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
এমপি বাদশা ১৫ বছরেও ওয়ার্ডে যাননি, মাঠে নামলেন কাউন্সিলরা

এমপি বাদশা ১৫ বছরেও ওয়ার্ডে যাননি, মাঠে নামলেন কাউন্সিলরা

নিজস্ব প্রতিবেদক :
ঘোষণা দিয়ে ১৪ দল সমর্থিত ‘নৌকা’ প্রতীকের প্রার্থী ফজলে হোসেন বাদশাকে বাদ দিয়ে ‘কাঁচি’ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ মো. শফিকুর রহমান বাদশাকে জয়ী করতে একযোগে মাঠে নেমেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের কাউন্সিলররা। দুই-একজন কাউন্সিলর বাদে রাজশাহী-০২ (সদর) আসনে স্বতন্ত্র এই প্রার্থীকে জয়ী করতে গতকাল বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) নগরীরর বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেন তারা। এসময় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশার কাঁচি প্রতীকে ভোট চান তারা।

গণসংযোগে উপস্থিত ছিলেন রাসিকের প্যানেল মেয়র-১ ও ২১ নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযিম, প্যানেল মেয়র-২ ও ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, প্যানেল মেয়র-৩ ও সংরক্ষিত-১ এর কাউন্সিলর তাহেরা খাতুন মিলি, ৩নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন, ৪নং ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল ইসলাম, ৮নং ওয়ার্ড কাউন্সিলর জানে আলম জনি, ১০নং ওয়ার্ড কাউন্সিলর আব্বাস আলী সরদার, ১১ নং ওয়ার্ড কাউন্সিলর আবু বক্কর কিনু, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, ১৫নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সোবহান, ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহম্মেদ, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ২০নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম, ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আরমান আলী, ২৫নং ওয়ার্ড কাউন্সিলর আলিফ আল মাহামুদ লুকেন, ২৬নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আকতারুজ্জামান, ২৭নং ওয়ার্ড কাউন্সিলর মো. মনিরুজ্জামান, ২৮নং ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল হাসান বাচ্চু, ২৯নং ওয়ার্ড কাউন্সিলর জাহের হোসেন, ৩০নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আলাউদ্দিন, সংরক্ষিত আসনের কাউন্সিলর মোসা. শিউলি, সেবুন নেসা, আলতাফুন নেছা, মমতাজ মহল, সুলতানা আহমেদ সাগরিকা, নাদিরা বেগম, মোসাঃ ফেরদৌসি।

এর আগে বুধবার (২৭ ডিসেম্বর) রাত ৯টায় নগরীর শিরোইলস্থ অনুরাগ কমিউনিটি সেন্টারে রাসিকের প্যানেল মেয়র-১ ও ২১নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযিমের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ মো. শফিকুর রহমান বাদশাকে সমর্থনের ঘোষণা দিয়েছিলেন রাসিকের কাউন্সিলরবৃন্দ।

উল্লেখ্য, আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের নৌকা প্রতীক নিয়ে তিনবার এই আসনে সংসদ সদস্য হয়েছিলেন ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা। এবার চতুর্থবারের মত নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে লড়ছেন ফজলে হোসেন বাদশা। তবে ‘আওয়ামী লীগের ওপর ভর করে’ ক্ষমতায় যাওয়া বাদশা ‘আওয়ামী লীগকেই মূল্যায়ন করে না’ এমন অভিযোগ তুলে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা এবারের নির্বাচনে বাদশার ‘নৌকা প্রতীক’র পক্ষ না নিয়ে নগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশার ‘কাঁচি’ প্রতীককে সমর্থন দিয়ে তার পক্ষে কাজ করছেন।’

কাউন্সিলরদের অভিযোগ, বাদশা সরকারি প্রকল্পগুলো লুটপাট থেকে শুরু করে তার নিজের জন্য কাজ করেছেন। নগরবাসীর উন্নয়নে কোনো ভূমিকা রাখেননি। ১৫ বছরে ৩০টি ওয়ার্ড তো দূরের কথা ১৫ টি ওয়ার্ডেও যাননি তিনি। মানুষের খোঁজ খবর রাখেননি। কিন্তু ভোট এলেই তার দৌড় ঝাঁপ শুরু হয়। নৌকা প্রতীক পেয়ে আওয়ামী লীগ নেতাকর্মীদের সহায়তায় তিনি এমপি হোন। যেখানে কাউন্সিলরদেরও ভূমিকা থাকে। কিন্তু তাদেরও কোন খোঁজ নেন না ববাদশা। এসব কারণে ক্ষুব্ধ আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে এবার যোগ দিলেন রাসিক কাউন্সিররা।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.